• শিরোনাম

    মনোহরদীতে ইউপি সদস্যের বিরুদ্ধে বাড়ি দখলের চেষ্টার অভিযোগ

    মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি শুক্রবার, ২৪ নভেম্বর ২০২৩

    apps

    নরসিংদীর মনোহরদীতে অন্যের বাড়ি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। ওই ইউপি সদস্যের নাম আবুল কাশেম আকন্দ।তার বাড়ি উপজেলার চালাকচর ইউনিয়নের হাফিজপুর গ্রামে। তার পিতার নাম আব্দুল কুদ্দুস আকন্দ। সম্প্রতি চালাকচর ইউনিয়নের হাফিজপুর গ্রামে এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় ইউপি. চেয়ারম্যানের নিকট একই এলাকার ডাক্তার আব্দুল বাতেন মুকুল একটি লিখিত অভিযোগ করেছেন।

    লিখিত অভিযোগ ও স্থানীয় লোকজনের কাছ থেকে জানা যায় ইউপি সদস্য ও হাফিজপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুস আকন্দের ছেলে আবুল কাশেম আকন্দ একজন ভূমিদস্যু,দাঙ্গাবাজ ও হারমাইদ প্রকৃতির লোক বটে। আবুল কাশেম ইউপি সদস্যের দাপট দেখিয়ে দীর্ঘদিন ধরে এলাকার সাধারণ লোকজনকে ভয়ভীতি দেখিয়ে বাড়ি দখল ও জমি দখল করাসহ প্রকাশ্যে করে যাচ্ছে অপরাধমূলক কর্মকাণ্ড।

    অভিযোগে জানা যায়, আবুল কাশেম হাফিজপুর গ্রামের আব্দুল বাতেন নামের এক ব্যক্তির পৈত্রিক ভিটিবাড়ি দখলের চেষ্টা করছেন। এছাড়াও জোর করে আব্দুল বাতে বসতবাড়িতে ঘরে তালা ঝুলিয়ে দেয়। পরে ভূমিদস্যু আবুল কাশেম ডা. বাতেনের নিকট মোটা অংকের টাকা দাবি করে। দাবিকৃত টাকা না পাওয়া পর্যন্ত ঘরের তালা খুলবেন না বলে ইউপি সদস্য আবুল কাশেম জানিয়ে দেন। পরে নিরুপায় হয়ে ডাক্তার আব্দুল বাতেন থানা পুলিশের দারস্ত হলে পুলিশ এসে ঘরের তালা খুলে দেয়।
    সম্প্রতি চালাকচর ইউনিয়ন পরিষদের সদস্য দাঙ্গাবাজ ও ভূমিদস্যু আবুল কাশেম আকন্দ ঢাকার একটি বিস্ফোরক দ্রব্য মামলায় র‍্যাবের হাতে আটক হয়ে জেল হাজতে আছেন বলে জানা যায়।

    এ বিষয়ে চালাকচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল মান্নান মুক্ত বলেন ভিটি বাড়ী দখল সংক্রান্ত ঘটনা নিয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। যাচাইবাচাই করে বিযয়টি দেখা হবে।

    বাংলাদেশ সময়: ৯:৫২ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ