• শিরোনাম

    ভোলা ব্যাংকার্স এসোসিয়েশনের পক্ষ থেকে পর্ষদের চেয়ারম্যান কে ফুলের শুভেচ্ছা

    আলী হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার ভোলা: বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩

    ভোলা ব্যাংকার্স এসোসিয়েশনের পক্ষ থেকে পর্ষদের চেয়ারম্যান কে ফুলের শুভেচ্ছা

    apps

    ভোলা ব্যাংকার্স এসোসিয়েশনের পক্ষ থেকে সমবায় ব্যাংক লিমিটেড এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব কে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন ভোলা নতুন বাজার সংলগ্ন সমবায় ব্যাংকের নির্বাহী পরিচালকগণসহ ব্যাংকের স্টাফ কর্মকর্তা কর্মচারী পাশাপাশি সমবায় মার্কেটের দোকান মালিক ব্যবসায়ী সমিতির সকল নেতৃবৃন্দসহ।

    গতকাল সকাল সাড়ে দশটা থেকে এগারোটার মধ্যে নতুন বাজার সংলগ্ন সমবায় ব্যাংকের ভেতরে সদ্য নির্বাচিত হওয়া পরিচালনা পর্ষদের চেয়ারম্যানকে এই শুভেচ্ছা জানানো হয়।

    উল্লেখ্য যে ,গত ৩১শে আগস্ট ২০২৩ তারিখ ভোলা সমবায় ব্যাংক লিমিটেড এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ভোলার ১৩ টি ইউনিয়নের তৃণমূল আওয়ামী লীগের অত্যন্ত প্রিয় ও কর্মীবান্ধব নেতা জহুরুল ইসলাম নকিব। নির্বাচিত হওয়ার পরে এটাই তাদের প্রথম সৌজন্য সাক্ষাৎ। অনুষ্ঠানে উপস্থিত সমবায় ব্যাংকের পরিচালকগণ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও সময় মার্কেটের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ জহুরুল ইসলাম নকিবের মত পরিচ্ছন্ন রাজনৈতিক কর্মীকে তাদের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে পেয়ে অত্যন্ত আনন্দিত ও উচ্ছ্বাসিত বলে জানা গেছে। ভবিষ্যতে তারা একে অপরে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

    বাংলাদেশ সময়: ১২:৪৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ