• শিরোনাম

    ভোলায় পবিত্র রমজান উপলক্ষে দ্রব্যমুল্য নিয়ন্ত্রনে রাখতে পুলিশ সুপারের বাজার মনিটরিং

    আলী হোসেন রুবেল ভোলা রবিবার, ২৬ মার্চ ২০২৩

    ভোলায় পবিত্র রমজান উপলক্ষে দ্রব্যমুল্য নিয়ন্ত্রনে রাখতে পুলিশ সুপারের বাজার মনিটরিং

    apps

    পবিত্র মাহে রমজান উপলক্ষে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে রাখতে ও প্রশাসন কর্তৃক নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মুল্যে ক্রয়-বিক্রয় হচ্ছে কিনা সে বিষয়ে সরেজমিনে ঘুরে গতকাল বাজার মনিটরিং করলেন ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।

    পরিদর্শণকালে তিনি পাইকারি ও খুচরা বিক্রেতা, বাজার কমিটি এবং ক্রেতাদের সাথে কথা বলেন। অনুমোদিত মূল্যের চেয়ে অতিরিক্ত মুল্যে ক্রয়-বিক্রয় হচ্ছে কিনা এবং সকল দোকানে মূল্য তালিকা প্রদর্শন করা আছে কিনা সে বিষয়ে তদারকি করেন।

    গণমাধ্যমের সাক্ষাৎকারে পুলিশ সুপার বলেন, রমজানে যাতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে থাকে এবং অতিরিক্ত দাম না রাখা হয় সে বিষয়টি নিশ্চিত করতেই আমাদের এই তদারকি কার্যক্রম। আমাদের এই বাজার তদারকি প্রতিদিনই অব্যাহত থাকবে। আমরা সাদা পোশাকে পুলিশ মোতায়ন করেছি, তারা প্রতিটি দোকানে ছদ্মবেশে ক্রেতা সেজে দাম সংগ্রহ করবে এবং সেটি যদি অনুমোদিত মূল্যের চেয়ে বেশি হয় সে সকল ব্যবসায়ীদের বিরুদ্ধে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

    এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), অফিসার ইনচার্জ, ভোলা সদর মডেল থানা, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, ভোলা, পুলিশ পরিদর্শক শহর ও যানবাহন শাখা ভোলা সহ জেলা পুলিশের সদস্যগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৮:৫১ অপরাহ্ণ | রবিবার, ২৬ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ