• শিরোনাম

    বিজয়নগরে তরুণীর রহস্যজনক মৃত্যু

    মনিরুজ্জামান মনির,স্টাফ রিপোর্টারঃ বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩

    apps

    বিজয়নগরে এক তরুণীর রহস্যজনক রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (১৫ মার্চ) সকালে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের কালিসীমা গ্রামে এ ঘটনা ঘটে।
    এ ঘটনার খবর পেয়ে বিজয়নগর থানার পুলিশ সকাল সাড়ে ১১ টায় চান্দুরা ইউনিয়নের কালিসীমা গ্রামের ফকির বাড়ির মৃত মর্তুজা আলীর মেয়ে হুসনা আক্তার পুতুল (১৬) মরদেহ উদ্ধার করে।পারিবারিক সূত্রে জানা গেছে, গত চার মাস আগে অপ্রাপ্ত বয়স্ক হুসনা আক্তার পুতুলের বিয়ে হয়। বিয়ের কিছুদিন যেতে না যেতেই স্বামীর বাড়ি থেকে পুতুল বাবার বাড়ি চলে আসে।
    তবে নিহতের মা দাবি করেন হুসনা আক্তার পুতুল মানসিক সমস্যায় ভুগছিল। স্বামীর বাড়ি যেতে অনীহা ছিল তার। বুধবার রাতে সে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বাহিরে যায়।
    হঠাৎ বাহির থেকে একটা শব্দ শুনতে পেরে বাহিরে গিয়ে দেখেন পুতুল মাটিতে পড়ে ছটফট করছে। এসময় তাকে পানি ঢালতে শুরু করেন পরিবারের লোকজন। এর মধ্যেই পুতুলের মৃত্যু হয়। তবে এলাকাবাসী সুত্র জানায়,পুতুলকে শ্বাসরোধ করে মারা হয়েছে।
    তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এদিকে তার মৃত্যু নিয়ে তৈরী হয়েছে ধ্রুম্রজাল। পুতুলের মৃত্যুর কারণ এখনো অপষ্ট।
    বিজয়নগর থানার ওসি (তদন্ত) বিমল কর্মকার পুতুলের মৃত্যুর সত্যতা স্বীকার করে বলেন, তরুণীর মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনা স্হলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

    বাংলাদেশ সময়: ১২:১৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ