• শিরোনাম

    বর্ণাঢ্য আয়োজনে পাবনায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উদযাপন

    পাবনা প্রতিনিধি : মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩

    বর্ণাঢ্য আয়োজনে পাবনায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উদযাপন

    apps

    “নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে পাবনায় জেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের উদ্যোগে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উদযাপন করা হয়। এ উপলক্ষ্যে একটি র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাবনা জেলা পরিষদের রশিদ হলে আলোচনা সভায় অংশ নেয়।

    মঙ্গলবার (২৫ জুলাই-২০২৩ খ্রি.) সকাল ১০ টায় পাবনার নবাগত জেলা প্রশাসক মু. আসাদুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য দেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন।

    এছাড়াও বক্তব্য দেন জেলা পুলিশ সুপারের প্রতিনিধি পাবনার অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান ও পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান। স্বাগত বক্তব্য দেন জেলা মৎস্য কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা মৎস্য কার্যালয়ের সিনিয়র সহকারি পরিচালক মো. ওমর আলী। মৎস্য চাষীদের মাঝে বক্তব্য দেন মোস্তাফিজুর রহমান মিরন ও আলতাফ হোসেন প্রমুখ।

    পবিত্র কোরআন তেলেওয়াত এবং গীতা পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান শামছুন্নাহার রেখা, পানি উন্নয়ন বোর্ড পাবনা কার্যালয়ের সহকারি পরিচালক মোশারফ হোসেন, বিআরটিএ সহকারি পরিচালক আব্দুল হালিম, জেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মি, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, মৎসজীবি সমবায় সমিতির নেতৃবৃন্দ এবং মৎস্যজীবি সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

    বাংলাদেশ সময়: ৭:১০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ