• শিরোনাম

    পারিলা ইউনিয়ন ৭ নং ওয়ার্ড নির্বাচনী কমিটি গঠন

    নিজস্ব প্রতিবেদক: মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩

    পারিলা ইউনিয়ন ৭ নং ওয়ার্ড নির্বাচনী কমিটি গঠন

    apps

    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গতকাল মঙ্গলবার (১২ ডিসেম্বর) পারিলা ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকমীদের উপস্থিতিতে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আসাদুজ্জামান আসাদ তথা নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচন কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন পারিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পারিলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল বারী (ভুলু)। পারিলা ইউনিয়ন কৃষক লীগের আয়োজনে বামনশিকড় মোড়ে সকলের উপস্থিতি ও সম্মতিক্রমে ফরহাদ হোসেন সভাপতি ও আব্দুস সালাম সাধারণ সম্পাদক ও সুজন কবির কোষাধক্ষ্য ও জামাল উদ্দিনকে প্রচার সম্পাদক নির্বাচিত করে ২৫৫ সদস্য বিশিষ্ট ৭ নং ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

    সভায় উপস্থিত ছিলেন, পারিলা ইউনিয়ন নির্বাচন কমিটির সাধারণ সম্পাদক ও রামচন্দ্রপুর কলেজের উপাধ্যক্ষ রফিকুল ইসলাম, নির্বাচনী পরিচালনা কমিটির সহ-সভাপতি আলতাফ হোসেন, বঙ্গবন্ধু কলেজের অধ্যাপক আনারুল ইসলাম, রামচন্দ্রপুর কলেজের সহকারী অধ্যাপক ফজলুল বারী দুলু, মোহনপুর মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক আশরাফুল ইসলাম, সহকারী অধ্যাপক আলতাফ হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছাত্রনেতা ওমর ফারুক ফারদিন, পারিলা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড সদস্য সুজন কবির ও সাবেক ইউপি সদস্য বেলাল হোসেন, পারিলা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামাউন ইসলাম সুইট।

    এছাড়াও উপস্থিত ছিলেন ফরহাদ হোসেন, আক্কাস আলী, মনিরুল ইসলাম বাবু, ভাদু, আজগর আলী, আকবর আলী, সেলিম, ফারুক, মুনজুর রহমান, মোজাম্মেল হক সহ নেতাকর্মী, সমর্থক, আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

    বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন সাধারণ মানুষের মধ্যে ব্যাপকভাবে প্রচার করতে হবে। তবেই সাধারণ মানুষ কেন্দ্রে আসবে ভোট দিতে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে উপস্থিত সকলের কাছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ভোট চান প্রধান অতিথি ভুলু। তিনি বলেন, নির্বাচনের দিন কমিটির সকলকে সজাগ থাকতে হবে। কোন কুচক্রিমহল ভোটকে প্রশ্নবিদ্ধ করতে কুটকৌশল অবলম্বন করতে না পারে সেদিকে দৃষ্টি দেবার আহ্বান জানান। এবং ভোটেরদিন সকাল থেকে সন্ধ্যা অবদি ভোটকেন্দ্রে অবস্থান করার দিকনির্দেশনা দেয়া হয় উক্ত সভা থেকে। এছাড়াও তিনি আরো বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভোটার উপস্থিতি নিয়ে কেউ কোন প্রকার মিথ্যাচার প্রচার করলে সেটি নিয়ে চিন্তিত না হয়ে সত্য বিষয়টিকে প্রচার করুন। দেশের সার্বিক উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আ’লীগ সরকারের কোন বিকল্প নেই বলেও নিজ নিজ বক্তব্যে বলেন বক্তারা।

    বাংলাদেশ সময়: ৮:৫০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ