• শিরোনাম

    নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ফজলুল হকের দাফন সম্পন্ন

    মোঃ নিজাম উদ্দিন বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩

    নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ফজলুল হকের দাফন সম্পন্ন

    apps

    নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা শ্যামগ্রাম ইউনিয়নের শাহবাজপুর গ্রামের মোঃ ফজলুল হক মিয়া (৬০) নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে ৩০০ ফুট সড়কে পূর্বাচল শেখ হাসিনা সরণির ভুঁইয়া বাড়ি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

    এসময় ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান। এ ঘটনায় আহত আরও চারজন ঢাকা মেডিকেল হাসপাতাল এবং কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন।

    শ্যামগ্ৰাম মোহিনী কিশোর স্কুল এন্ড কলেজের শিক্ষক মোঃ আব্দুল মান্নান। গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য শ্যামলী কেয়ার হাসপাতালে আই সিও তে ভর্তি আছেন।

    এ মর্মান্তিক ঘটনা প্রসঙ্গে নিহত মোঃ ফজলুল হক মিয়ার বড় ভাই বজলুল রহমান বলেন নিজের হাতে গড়ে তুলতে ছিল স্বপ্নের বাড়ি।আর ক’দিন বাদেই হয়তো সে ঘরে পরিবার নিয়ে উঠতেন।ফ্লোর টাইলস,দরজা জানালা সহ অনুসাঙ্গিক আরো কিছু জিনিস কিনতে আপন ভাগ্নে আব্দুল মান্নান কে নিয়ে যাচ্ছিলেন ঢাকা। নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যু বরন করেন ফজলুল হক আমার ভাইয়ের জন্য সকলে দোয়া করবেন মহান আল্লাহ রাব্বুল আলামিন যেন জান্নাতুল ফেরদৌস দান করেন।
    এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটনা প্রসঙ্গে ১ ২ ৩ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য হালিমা আক্তার হেপি বলেন সড়ক দুর্ঘটনায় নিহত ফজলুল হক ভাই অনেক ভালো মানুষ ছিলেন ভাইয়ের মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি।
    এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটনা প্রসঙ্গে বিশিষ্ট ব্যবসায়ী রমজান আলী বলেন নিহত ফজলুল হক আমার চাচাতো ভাই অনেক ভালো মানুষ ছিলেন ভাইয়ের মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি।

    ফজলুল হকের মর্মান্তিক মৃত্যুর খবরে পরিবার ও স্বজনদের মধ্যে চলছে শোকের মাতম। পিতার মর্মান্তিক মৃত্যুর খবরে কুয়েত থেকে বাড়িতে ছুটে আসেন মেজ ছেলে ফয়াসাল। উল্লেখ্য ফজলুর মিয়ার বড় ছেলে রাসেল ও ছোটো ছেলে শুক্কুর আলী মানষিক প্রতিবন্ধী।
    আজ বুধবার বাদ আসর শাহবাজপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ফজলুর রহমানের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে শাহবাজপুর কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

    বাংলাদেশ সময়: ৮:৫০ অপরাহ্ণ | বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ