• শিরোনাম

    নবীনগর ফতেহপুরে গলায় ফাঁস দিয়ে এক তরুণীর আত্মহত্যা

    মোঃ নিজাম উদ্দিন বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪

    নবীনগর ফতেহপুরে গলায় ফাঁস দিয়ে এক তরুণীর আত্মহত্যা

    apps

    ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগর উপজেলার নবীনগর পশ্চিম ইউনিয়নের ফতেহপুর গ্রামে ৩১ জানুয়ারী আনুমানিক সকাল সারে এগারোটায় আলী হোসেন এর মেয়ে আশা মণি (১৫) নামের এক তরুণী গলায় ফাস দিয়ে মৃত্যু বরণ করেছেন।

    এ বিষয় জানতে সরেজমিনে গিয়ে এলাকাবাসী ও আত্মীয় স্বজনের সাথে কথা বলে জানা যায় আশা মণির বাবা আলী হোসেন তার অসুস্থ স্ত্রীকে কে নিয়ে ৩১ জানুয়ারী সকালে ব্রাহ্মণবাড়ীয়ায় চিকিৎসার জন্য যান আশা মণি কে একা বাড়িতে রেখে উনারা যাওয়ার ঘন্টাখানেক পর তাকে আশে পাশে দেখতে না পেয়ে বাড়ির আত্মীয় স্বজনরা তাকে ঘরে খোঁজতে গিয়ে দেখেন আশা মণির ঝুলন্ত লাশ। পরিবারের সদস্যদের দাবি আশা মণি মানসিক ভারসাম্যহীন।

    এ বিষয় এ ফতেহপুর গ্রামের ইউপি সদস্য ও সাংবাদিক মোঃ সফর আলী বলেন আশা মণি মানসিক ভারসাম্যহীন তার বাবা আজ সকালে তার অসুস্থ মা কে চিকিৎসা করতে নিয়ে যায় বাড়িতে সে একাই ছিলেন সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে যেহেতু পরিবারের কোন অভিযোগ নাই এবং মেয়ে টি মানুষিক ভারসাম্যহীন তাই আমরা পুলিশ কে অনুরোধ জানিয়েছি তার লাশ ময়নাতদন্ত না করার জন্য এতে উনারা আমাদের কথায় সারা দিয়ে ময়নাতদন্তের জন্য নেন নি।

    এ বিষয় এ নবীনগর থানার এস আই মোঃ কাসেম বলেন আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করেছি পরিবার ও এলাকাবাসীর সাথে কথা বলে জানতে পেরেছি মেয়ে টি মানসিক ভারসাম্যহীন তাই এলাকার সবার সাথে কথা বলে ও আমার ওসি মহদয়ের সাথে কথা বলে আমরা ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করার জন্য দিয়ে আসছি যেহেতু পরিবারের কোন অভিযোগ নেই।

    বাংলাদেশ সময়: ১১:০৫ অপরাহ্ণ | বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ