• শিরোনাম

    নবীনগরে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১ গুরুত্বর আহত ১

     মোঃ নিজাম উদ্দিন মঙ্গলবার, ০২ এপ্রিল ২০২৪

    নবীনগরে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১ গুরুত্বর আহত ১

    apps

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনোদপুর ইউনিয়নের বাশারুক গ্রামের বাতেন মিয়ার ছেলে জিদান (১৭)। আজ ২ এপ্রিল মঙ্গলবার রাতে নবীনগর – কোম্পানিগঞ্জ সড়কে জিনদপুর ইউনিয়নের কড়ইবাড়ি মসজিদের উত্তর পাশে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত হয়েছেন।

     

    জিদান লাউর-ফতেহপুর ব্যারিষ্টার জাকির আহাম্মেদ কলেজের একাদশ শ্রেনীর ছাত্র ও বন্ধু রায়হান গুরুতর আহত হয়েছেন। স্থানীয় প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, বিকট শব্দ পেয়ে এসে দেখি গাছের সাথে থাক্কা লেগে মোটরসাইকেল টি দুমড়েমুচড়ে গেছে একজন রাস্তার ডান পাশে পড়ে রয়েছে আমাদের ধারণা মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে।

     

    দুর্ঘটনায় আহত জিদান ও রায়হান কে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত ডাক্তাররা জিদান কে মৃত বলে ঘোষণা করেন ও রায়হান কে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা নেওয়া হয়েছে। নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম জানান,দূর্ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করা হচ্ছে। বেপরোয়া গতির জন্য এই মর্মান্তিক মৃত্যু ও দূর্ঘটনা ঘটছে বলে তিনি প্রাথমিকভাবে ধারণা করছেন।

    বাংলাদেশ সময়: ১১:৩৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ এপ্রিল ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ