• শিরোনাম

    নবীনগরে এস এস সি ৯২ ব্যাচের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

    মোঃ নিজাম উদ্দিন শুক্রবার, ১৯ জানুয়ারি ২০২৪

    নবীনগরে এস এস সি ৯২ ব্যাচের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

    apps

    ঠাণ্ডা বাতাসের দাপটে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিয়েছে মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগর উপজেলা শ্যামগ্রাম ইউনিয়ন প্রাচীন বিদ্যাপীঠ শ্যামগ্ৰাম মোহিনী কিশোর স্কুল এন্ড কলেজের এসএসসি ৯২ ব্যাচের এর সকলের সার্বিক সহযোগিতায় শীতার্তদের মাঝে ৫০টি কম্বল বিতরণ করা হয়েছে।

    আজ শুক্রবার (১৯ জানুয়ারি ২০২৪) বিকেলে শ্যামগ্ৰাম মোহিনী কিশোর স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় ।

    শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড. মোহাম্মদ শাহাবুদ্দিন,মোঃ শিমুল, মোঃ বাবুল, বিস্বজীত ভট্টাচার্য পার্থ, বুলবুল আহমেদ প্রমুখ।

    শীতবস্ত্র বিতরণকালে সকলের উদ্দেশে ড. মোহাম্মদ সাহাবুদ্দিন বলেন, আমরা ৯২ ব্যাচ আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। আর শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের মতো কোনো বস্ত্র নেই। সমাজের বিত্তবানদের সম্মিলিত ভাবে এগিয়ে আসলে শীতের কষ্ট থেকে দরিদ্র মানুষদের রক্ষা করা সম্ভব।
    নতুন কম্বল পেয়ে আনন্দ প্রকাশ করেন শীতার্ত ৫০ জন মানুষ।

    বাংলাদেশ সময়: ৮:১৪ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ