• শিরোনাম

    নওগাঁয় গ্রাম পুলিশের  বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন 

    সাহেব আলী, নওগাঁ প্রতিনিধি : রবিবার, ২১ এপ্রিল ২০২৪

    নওগাঁয় গ্রাম পুলিশের  বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন 

    apps
    নওগাঁ সদর উপজেলার ১২ টি ইউনিয়নের গ্রাম পুলিশ বাহিনীর সদস্যদের জন্য ৩০দিনের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে। জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটের আয়োজনে কোর্সটি বাস্তবায়ন করছে নওগাঁ সদর উপজেলা প্রশাসন।
    রবিবার সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস. এম. রবিন শীষের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কোর্সের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. গোলাম মওলা। অনুষ্ঠানের শুরুতেই প্রশিক্ষণার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন এবং প্রশিক্ষণ উপকরণ বিতরণ করেন প্রধান অতিথি। অনুষ্ঠানে ফোকাল পয়েন্ট কর্মকর্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটের (এনআইএলজি) উপপরিচালক খন্দকার মো: মাহবুবুর রহমান।
    এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) গাজিউর রহমান, বিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও স্থানীয় সরকারের উপপরিচালক (ভারপ্রাপ্ত) সোহেল রানা, যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মু: জাবেদ ইকবাল, কীর্ত্তিপুর ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হক।
    এছাড়াও সদর উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান, সচিব ও উপজেলা প্রশাসনের অন্যান্য দপ্তরের প্রধানগন উপস্থিত ছিলেন। প্রশিক্ষণে সদর উপজেলার  ৪০জন গ্রাম পুলিশ অংশগ্রহণ করেন।

    বাংলাদেশ সময়: ১২:১১ অপরাহ্ণ | রবিবার, ২১ এপ্রিল ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ