• শিরোনাম

    ধর্ষণ মামলায় যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

    শরীফ আহমেদ অনুসন্ধানী প্রতিবেদন: শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

    ধর্ষণ মামলায় যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

    apps

    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১১ প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, মাদক ব্যবসায়ী সহ হত্যা কান্ডে জড়িত অপরাধীদের গ্রেফতারসহ দেশের আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। দায়িত্বপূর্ণ এলাকায় ডাকাতি ও সন্ত্রাসী কর্মকান্ড চাঁদাবাজি সহ সকল দেশ বিরোধী অপরাধ‌ দমনের লক্ষ্যে র‌্যাব-১১ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরোধী অভিযান পরিচালনা করে থাকে।

    গত ১৯ সেপ্টেম্বর ২০১২ ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানা এলাকায় অপহরণ করে মুক্তিপণ দাবি এবং ধর্ষণের ঘটনা ঘটে। উক্ত ঘটনার বিষয়ে অভিযোগ এনে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রুপগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়। যাহা রুপগঞ্জ থানার মামলা নং-৪৬ তারিখ-১৯/০৯/২০১২ইং ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/২০০৩) এর ৭/৮/৯(১)৩০। দায়েরকৃত মামলার তদন্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে অপহরণের পর মুক্তিপণ দাবি এবং নির্মমভাবে ধর্ষণের অভিযোগটি প্রমানিত হলে তদন্তকারী কর্মকর্তা উক্ত আসামীর বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। বিজ্ঞ আদালতে উক্ত মামলাটি প্রায় ১১ বছর বিচারাধীন থাকার পর গত ৩১/০১/২০২৩ইং তারিখে গ্রেফতারকৃত আসামীকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদন্ডের রায় প্রদান করেন।

    এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১ সদর কোম্পানী আদমজীনগর,নারায়ণগঞ্জ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোর রাতে ০৩ ফেব্রুয়ারী ২০২৩ তারিখ বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন জালকুঁড়ি পশ্চিমপাড়া এলাকা হতে যাবজ্জীবন সশ্রম কারাদন্ডের রায় ঘোষণার ৭২ ঘন্টার মধ্যে চাঞ্চল্যকর অপহরণপূর্বক মুক্তিপণ দাবি ও ধর্ষণ মামলার প্রধান আসামী সজিব ভূঁইয়া বাবু (২৫) পিতা-দুলাল ভূঁইয়া (মদদী দুলাল) সাং-গোলাকান্দাইল মধ্যপাড়া,থানা-রুপগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ’কে গ্রেফতার করতে সক্ষম হয় আইনশৃঙ্খলা বাহিনী।

    গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য রুপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর নিকট হস্তান্তর করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ৫:১৯ অপরাহ্ণ | শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ