• শিরোনাম

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে মাননীয় নির্বাচন কমিশনার মোঃ আলমগীর মহোদয়ের সঙ্গে নরসিংদী জেলার স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচন সংশ্লিষ্ট সংস্থা ও ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় পুলিশ সুপার, নরসিংদী জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম এর অংশগ্রহণ।

    খন্দকার আমির হোসেন সোমবার, ১৮ ডিসেম্বর ২০২৩

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে মাননীয় নির্বাচন কমিশনার মোঃ আলমগীর মহোদয়ের সঙ্গে  নরসিংদী জেলার স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচন সংশ্লিষ্ট সংস্থা ও  ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় পুলিশ সুপার, নরসিংদী জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম এর অংশগ্রহণ।

    apps

    ১৭ ডিসেম্বর ২০২৩খ্রি(রবিবার) নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে মাননীয় নির্বাচন কমিশনার মোঃ আলমগীর মহোদয় এর সঙ্গে নরসিংদী জেলার স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচন সংশ্লিষ্ট বিভিন্ন সংস্থা ও ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় যোগদান করেন পুলিশ সুপার, নরসিংদী জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম। উক্ত সভায় অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) জনাব অনির্বাণ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জনান কে এম শহিদুল ইসলাম সোহাগ, সরকারি পুলিশ সুপার রায়পুরা সার্কেল জনাব আফসান আল আলম, সহকারী পুলিশ সুপার শিবপুর সার্কেল জনাব মেজবাহ উদ্দিন সহ সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন। সভায় আরো উপস্থিত ছিলেন নরসিংদী জেলার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ড. বদিউল আলম সহ সহকারি রিটার্নিং কর্মকর্তাবৃন্দ।

    আলোচনা সভার পূর্বে মাননীয় নির্বাচন কমিশনার মহোদয় নরসিংদী সাকির্ট হাউজে আগমন করলে মাননীয় নির্বাচন কমিশনার মহোদয়কে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন পুলিশ সুপার, নরসিংদী জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম। এসময় জেলা পুলিশের চৌকস একটি পুলিশ দল মাননীয় নির্বাচন কমিশনার মহোদয়কে সালামি প্রদান করে।

    বাংলাদেশ সময়: ৩:২২ অপরাহ্ণ | সোমবার, ১৮ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ