• শিরোনাম

    দৃষ্টি ও শারিরীক প্রতিবন্ধীদের মাঝে সহায়তা প্রদান অনুষ্ঠানে সদর ইউএনও

    পিসি দাস দিনাজপুর প্রতিনিধি : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩

    দৃষ্টি ও শারিরীক প্রতিবন্ধীদের মাঝে সহায়তা প্রদান অনুষ্ঠানে সদর ইউএনও

    apps

    সমাজের প্রতিটি মানুষ নিজ নিজ অবস্থান থেকে প্রতিবন্ধীদের
    আত্মকর্মসংস্থানের সহযোগিতার লক্ষ্যে দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রমিজ আলম বলেছেন, সমাজের প্রতিটি মানুষ নিজ নিজ অবস্থান থেকে প্রতিবন্ধীদের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে সহযোগিতার জন্য সকলকে এগিয়ে আসতে হবে।

    ১২ এপ্রিল বুধবার দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ভিউ ফাউন্ডেশনে আয়োজনে ও রোটারী ক্লাব অব বারিধারা ঢাকা’র অর্থায়নে উত্তরণ প্রতিবন্ধী সংস্থার বাস্তবায়নে দৃষ্টি ও শারিরীক প্রতিবন্ধী ব্যাক্তিদের মধ্যে আর্থিক সহযোগিতা প্রদান অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। উত্তরণ প্রতিবন্ধী সংস্থা (ইউপিএস) এর সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) সাথি দাস, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধূরী শামীম, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আসাদুজ্জামান আসাদ।

    স্বাগত বক্তব্য রাখেন ভিজুয়ালী ইমপেয়ার্ড এডুকেশন এন্ড ওয়েল ফেয়ার ফাউন্ডেশন- ভিউ ফাউন্ডেশন ঢাকা’র নির্বাহী পরিচালক ও উত্তরণ প্রতিবন্ধী সংস্থার সভাপতি এম সাইফুল ইসলাম খান (শাহিন)। সঞ্চালকের দায়িত্ব পালন করেন ইউপিএস এর সহ-সভাপতি অনামিকা পান্ডে। দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পক্ষে প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও ভিউ ফাউন্ডেশনের পক্ষ হতে ক্ষুদ্র ব্যবসায়ী প্রতিবন্ধীদের মাঝে ৯৫ জনকে ৫ হাজার করে ৫ লক্ষ টাকা বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিদ্বয়।

    বাংলাদেশ সময়: ১২:০১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ