• শিরোনাম

    তোফায়েল ভাইয়ের মতো কিংবদন্তি নেতা দক্ষিণ বাংলায় আর জন্ম হবে না বড় মানিকার চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দার

    আলী হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার ভোলা: মঙ্গলবার, ০৪ এপ্রিল ২০২৩

    তোফায়েল ভাইয়ের মতো কিংবদন্তি নেতা দক্ষিণ বাংলায় আর জন্ম হবে না   বড় মানিকার চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দার

    apps

    তোফায়েল ভাইয়ের মতো কিংবদন্তি রাজনৈতিক নেতা
    আমাদের দক্ষিণ বাংলায় আর জন্ম হবে না। তার বর্ণাঢ্য রাজনৈতিক ক্যারিয়ারই আমাদেরকে বারবার বলে দিচ্ছে, তোফায়েল ভাই দক্ষিণ বাংলার একজন কিংবদন্তি নেতা। সারাজীবন শুধু দলের জন্য, দলের নেতাকর্মী এবং ভোলার তৃণমূল মানুষের জন্য ত্যাগই করে গেছেন, কখনো ভোগ করেন নি। তার হাজারো গুণের মাঝে একটা গুণ আমার সবচেয়ে বেশি ভালো লাগে। সেটা হচ্ছে তোফায়েল ভাই নিজের জীবনে কখন কি পেলাম,আর কি পেলাম না, তা নিয়ে কখনোই ভাবেন নি।

    সারাক্ষণ শুধু ভেবেছেন এ ভোলার গরীব,দুঃখী,অসহায়? দরিদ্র, নির্যাতিত,নিষ্পেষিত ও অবহেলিত মানুষকে কি ভাবে ভালো রাখা যায়। কি ভাবে ভোলাকে নদী ভাঙ্গণের হাত থেকে রক্ষা করা যায়, কি ভাবে ভোলার সর্বস্তরের মানুষের জীবন মানের উন্নয়ন করা যায়,কি ভাবে ভোলাকে আধুনিক করা যায়, কি ভাবে ভোলার যোগাযোগ ব্যবস্থা আরো আধুনিকায়ন করা যায় এগুলো্নিয়েই নেতা পড়ে থাকেন জীবনের প্রতিটা সময়। আল্লাহ আমার এই মহান নেতার দীর্ঘায়ু ও নেক হায়াত দান করুক

    গতকাল তার সাথে একান্ত আলাপ কালে এমনটি বললেন সাবেক বোরহানউদ্দিন উপজেলার সফল চেয়ারম্যান এবং বর্তমানে বড় মানিকা ইউনিয়নের পর পর তিন বারের অত্যন্ত সফল চেয়ারম্যান এবং বড় মানিকা ইউনিয়নের তৃণমূল আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীদের মনের মণি কোঠার অত্যন্ত প্রিয় ব্যক্তি জসিম উদ্দিন হায়দার।

    বাংলাদেশ সময়: ১০:৪১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৪ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ