• শিরোনাম

    তানোরে নানা আয়োজনে মধ্যে দিয়ে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ উদযাপিত

    সানাউল্লাহ স্বপন, শনিবার, ০৪ নভেম্বর ২০২৩

    তানোরে নানা আয়োজনে মধ্যে দিয়ে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ উদযাপিত

    apps

    পুলিশ-জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ প্রতিপাদ্যকে সামনে রেখে তানোরে নানা আয়োজনের মধ্য দিয়ে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ উদযাপন করা হয়েছে।

    এ উপলক্ষে আজ রোজ শনিবার (০৪ নভেম্বর) বেলা ১১ টায় রাজশাহী তানোর থানা কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি শুরু করে তানোর থানা মোড়ে গিয়ে শেষ হয়।

    পরে তানোর থানার আয়োজনে আলোচনা সভায় তানোর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রহিম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন তানোর আওয়ামী লীগের সভাপতি মোঃ মাইনুল ইসলাম স্বপন।

    তানোর থানার সেকেন্ড অফিসার মো: আল-ইমরান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ১নং কলমা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ খাদেমুন নবী চৌধুরী (বাবু), চান্দুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, তানোর পৌরসভা প্যানেল মেয়র মোঃ আরব আলী, তানোর পৌরসভার কাউন্সিলর মোঃ এনতাজ আলী, তানোর পৌরসভার সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদ মোঃ সোহেল রানা

    এ সময় বক্তারা বলেন, বাংলাদেশ পুলিশ এখন দেশের মানুষের প্রধাণ ভরষাস্থলে পরিণত হয়েছে। পুলিশের সঙ্গে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধি ও অপরাধ দমনের অন্যতম মাধ্যম হিসেবে কমিউনিটি পুলিশিং বিশেষ ভূমিকা পালন করছে।
    পুলিশের কাজে সহযোগিতা ও অপরাধ সচেতনতা তৈরিতে বাল্য বিবাহ রোধ, ইভটিজিং প্রতিরোধ, জঙ্গিবাদ দমন, সন্ত্রাস দমন, মাদকের কুফল, নারী নির্যাতন, শিশু নির্যাতন, যৌতুক নিরোধ ও সামাজিক মূল্যবোধ সৃষ্টিসহ সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বক্তারা বিভিন্ন দিক নির্দেশনা দেন ।

    বাংলাদেশ সময়: ৭:৩৫ অপরাহ্ণ | শনিবার, ০৪ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ