• শিরোনাম

    ডেমরা থেকে নিখোঁজ শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার।

    শরীফ আহমেদ অনুসন্ধানী প্রতিবেদন: বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩

    ডেমরা থেকে নিখোঁজ শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার।

    apps

    নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে সাদিয়া (৬) নামে এক নিখোঁজ মেয়ে শিশুর বস্তাবন্দি লাশ ডেমরায় উদ্ধার করেছে নৌ—পুলিশ।আজ মঙ্গলবার দুপুরে করিম জুট মিল সংলগ্ন ডেমরা বালু নদীর পাড় থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে ডেমরা নৌ পুলিশ ফাঁড়ির পুলিশ। তবে প্রাথমিকভাবে নৌ—পুলিশের ধারণা শত্রুতাবশত কে বা কারা মেয়েটিকে বস্তাবন্দি করে ডেমরা বালু নদীতে ফেলেছে। পরে লাশ ভাসতে ভাসতে ডেমরা ঘাটে শীতলক্ষ্যায় নদীর তীরে এসেছে।

    মৃতের গায়ে আঘাতের কোন চিহ্ন না পাওয়া গেলেও চামড়া খসে পড়েছে। ফুলে ফেঁপে গেছে শরীরের অধিকাংশ অংশ। লাশের পড়নে ছিল নীল রঙ্গের জামাসহ ধূসর রঙের পেন্ট। এদিকে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য লাশ রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে বলে জানিয়েছে নৌ পুলিশ। শিশু সাদিয়া রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের কামশাইর এলাকার মো. শহিদুল্লার মেয়ে।
    জানা যায়,গত ৩০ জানুয়ারী বিকালে মেয়েটি খেলা করতে বাড়ী থেকে বের হওয়ার পর আর বাসায় ফিরেনি। এ ঘটনায় ওই দিনগত রাতে রূপগঞ্জ একটি সাদিয়ার বাবা একটি সাধারণ ডায়েরী করেন।

    বিষয়টি নিশ্চিত করে ডেমরা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) কাইয়ুম আলী সরদার দৈনিক বাংলার নবকণ্ঠকে বলেন, মঙ্গলবার দুপুরে নদীতে লাশ ভাসতে দেখে এলাকাবাসী আমাদের খবর দেয়। পরে লাশ উদ্ধার করা হয়। এ মৃত্যুর সঠিক কারণ ময়না তদন্ত রিপোর্টের ভিত্তিতে বেরিয়ে আসবে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

    বাংলাদেশ সময়: ২:১৫ অপরাহ্ণ | বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ