• শিরোনাম

    ডিএসসিসি ১২ নং ওয়ার্ডের শীতার্ত অসহায় দুঃস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ

    মোগল হোসেন সম্রাট প্রতিবেদন: সোমবার, ১৬ জানুয়ারি ২০২৩

    ডিএসসিসি ১২ নং ওয়ার্ডের শীতার্ত অসহায় দুঃস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ

    apps

    রাজধানী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ডের অসহায় দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর “উপহার” শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে
    রাজধানী মালিবাগ এলাকার আবুজর গিফারী বিশ্ববিদ্যালয়ের মাঠে স্হানীয় এলাকার বিভিন্ন বয়সের নারী-পুরুষ ও শিশুদের হাতে কম্বল বিতরণ করা হয়। উক্ত এলাকায় শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, দপ্তর সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ।
    বিপ্লব বড়ুয়া বলেন, দেশরত্ন মাননীয়”প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাজীবন এ দেশের মানুষের কল্যাণের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেছেন, একজন মানুষ না খেয়ে থাকবে না, ঘরবাড়ি ছাড়া থাকবে না, একজন মানুষও শীতে বস্ত্রহীন থাকবে না। দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষে ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছেন।
    শীতার্তদের কষ্ট মেনে নেওয়া ‘যায় না’ মন্তব্য করে বিপ্লব বড়ুয়া বলেন, “প্রধানমন্ত্রীর বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আপনাদের কাছে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। তার (মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুদ্র উপহার আপনারা গ্রহণ করেন।এই সময়
    ঢাকা মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মামুন রশিদ শুভ্র সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় প্রবীন আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।এই সময় ডিএসসিসি ১২ নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক তুঁখোড় ছাত্র নেতা মামুন রশিদ শুভ্র বাংলার নবকণ্ঠকে বলেন, দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উপহার ও দেশের যে কোন বৈশ্বিক পরিস্থিতিতে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। আপনার আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে আবারও আপনাদের ভোট পুনরায় দেশরত্ব জননেত্রী শেখ হাসিনাকে দেশের উন্নয়নে ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে আবারো প্রধানমন্ত্রী করতে হবে।

    বাংলাদেশ সময়: ৫:৪৩ অপরাহ্ণ | সোমবার, ১৬ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ