• শিরোনাম

    টঙ্গীতে শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেফতার ১

    টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: শুক্রবার, ২১ জুলাই ২০২৩

    টঙ্গীতে শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেফতার ১

    apps

    গাজীপুরের টঙ্গীর গাজীপুরা সুমন মার্কেট এলাকায় ৮ বছর বয়সী কন্যা শিশুকে ধর্ষনচেষ্টার অভিযোগে রোমান মিয়া(৩৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। বুধবার দিবাগত রাতে ওই এলাকা থেকে আসামীকে গ্রেফতার করা হয়।
    গ্রেফতারকৃত রোমান মিয়া নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার কুমরুডা বারকুনিয়া গ্রামের মৃত আব্দুর জব্বারের ছেলে। সে পরিবার নিয়ে সুমন মার্কেট এলাকায় ভাড়া বাসায় বসবাস করতো।
    মামলা সুত্রে জানা যায়, গাজীপুরা সুমন মার্কেট এলাকায় পরিবারসহ বসবাস করতেন ভুক্তভোগী শিশুর পিতা খোকন। তিনি পেশায় একজন পোষাক শ্রমিক। আসামি খোকন তার পাশের বাসায় পরিবার নিয়ে বসবাস করতো। প্রতিবেশী হওয়ায় গত ১৯ জুলাই বিকেল সাড়ে তিনটার দিকে আসামীর বাসায় তার শিশু বাচ্ছার সাথে খেলতে যায় ভুক্তভোগী শিশু। এসময় শিশুটিকে একা পেয়ে ফুসলিয়ে পাশের একটি বাসার খালি ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করেন রোমান। এসময় শিশুটি চিৎকারে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে আসামী রোমান। পরে বিষয়টি জানাজানি হলে শিশুটির পিতার অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষণিক ভাবে আসামিকে গ্রেফতার করে পুলিশ।
    টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা হয়েছে। আসামী রোমান মিয়াকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ২:২৯ অপরাহ্ণ | শুক্রবার, ২১ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ