• শিরোনাম

    জামালপুরে বকশীগঞ্জ পৌর আওয়ামীলীগ যুগ্ম আহ্বায়ক জাহিদুল ইসলাম জুম্মন তালুকদার বহিস্কার

    আল মাসুদ লিটন জামালপুর জেলা প্রতিনিধি:- রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

    জামালপুরে বকশীগঞ্জ পৌর আওয়ামীলীগ যুগ্ম আহ্বায়ক জাহিদুল ইসলাম জুম্মন তালুকদার বহিস্কার

    apps

    জামালপুরের বকশীগঞ্জ পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম তালুকদার জুম্মনকে দলীয় শৃঙ্খলা বঙ্গের কারণ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাঙচুর এর অপরাধে সাময়িক ভাবে বহিস্কার করেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ।

    সেই সাথে কেনো তাকে স্থায়ীভাবে বহিস্কার করা হবে না তা জানতে আগামী ১৫ দিনের মধ্যে লিখিত ভাবে কারণ দর্শানের নির্দেশ দেয় উপজেলা আওয়ামী লীগ।
    শনিবার রাতে উপজেলা আওয়ামী লীগের বিশেষ সাধারণ সভায় এই সিদ্ধান্ত গৃহিত হয়। পরে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদার স্বাক্ষরিত অব্যহতিপত্র দলের দপ্তর সম্পাদক ফরহাদ হোসেন সাংবাদিকদের হাতে দেন। জুম্মান তালুকদার বর্তমানে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহীনা বেগমের বাড়িতে ডাকাতির মামলায় গ্রেপ্তার হয়ে জেল হাজতে রয়েছেন।

    এ ব্যাপারে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদার সাংবাদিকদের জানান,দলীয় শৃঙ্খলা ভঙ্গ,সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বিভ্্রান্তিমুলক পোষ্ট অব্যহত রাখা,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর মামলাসহ একাধিক মামলায় অভিযুক্ত জুমান তালুকদার। যে কারনে দলের ভাবমূর্তি দারুন ভাবে ক্ষুন্ন হয়েছে। তাই দলের বিশেষ সাধারন সভায় সকলের সিদ্ধান্তমতে তাকে বহিস্কার করা হয়েছে।

    জানা যায়,গত ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে ২০২১ সালের ২৩ ডিসেম্বর তাকে দল থেকে বহিস্কার করা হয়। পরবর্তীতে ২০২২ সালের ২৩ নভেম্বর তার বহিস্কারাদেশ প্রত্যাহার করে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ। দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গত শনিবার রাতে উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটি তাকে পুনরায় বহিস্কার করে।

    বাংলাদেশ সময়: ৭:৩৩ অপরাহ্ণ | রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ