• শিরোনাম

    জামালপুরে এতিম ও ভাগ্যহত শিশুদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

    আল মাসুদ লিটন জামালপুর জেলা প্রতিনিধি:- মঙ্গলবার, ০৪ এপ্রিল ২০২৩

    জামালপুরে এতিম ও ভাগ্যহত শিশুদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

    apps

    জামালপুরে পবিত্র মাহে রমজান উপলক্ষে এতিম ও ভাগ্যহত শিশুদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেনের ব্যক্তিগত ব্যবস্থাপনায় বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন অডিটোরিয়ামে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোহাম্মদ বাকী বিল্লাহ।
    উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জামালপুর সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন, জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান প্রমুখ। আলোচনা সভা সঞ্চালনা করেন পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর বিজু আহমেদ।
    জানা যায়, সদর উপজেলার ১৯টি মাদরাসা ও এতিমখানায় এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি মাদরাসা ও এতিমখানায় প্রদত্ত খাদ্যসামগ্রীর মধ্যে ৫০ কেজি চাল, ৫ কেজি ডাল, ২ কেজি মুড়ি, ২ কেজি চিনি, ২ লিটার তেল ও ২ কেজি ছোলা।

    বাংলাদেশ সময়: ৭:১৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৪ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ