• শিরোনাম

    গাইবান্ধায় মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, নোয়াখালী থেকে ধর্ষক গ্রেফতার

    লিটন মিয়া লাকু শুক্রবার, ১৯ মে ২০২৩

    গাইবান্ধায় মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, নোয়াখালী থেকে ধর্ষক গ্রেফতার

    apps

    গাইবান্ধা জেলার সদর থানাধীন চাঞ্চল্যকর মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক সাগর চন্দ্র পয়ত্রিশ কে নোয়াখালীর চাটখিল এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব । র‌্যাব-১৩ এর সিপিসি- ৩ গাইবান্ধা ও র‌্যাব-১১ এর সিপিসি তিনের যৌথ অভিযানে এই ধর্ষক কে গ্রেফতার করা হয়।

    গত ১৮ মে বৃহস্পতিবার রাতে গাইবান্ধা র‌্যাব- ১৩ এর সিপিসি ৩ কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে এসব কথা জানান র‌্যাব- ১৩ এর কোম্পানি কমান্ডার একেএম আসিফ উদ-দৌলা । তিনি জানান, চলতি বছরের গত ১৮ এপ্রিল সকালে সদর উপজেলার মানসিক প্রতিবন্ধী কিশোরীকে মেহেদী কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে গ্রেফতারকৃত আসামী সাগর চন্দ্র। ওই ঘটনায় ২৭ এপ্রিল ভিকটিমের মা সদর থানায় একটি মামলা দায়ের করেন।

    এরই ধারাবাহিকতায় ১৭ মে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্প ও র‌্যাব- ১১, সিপিসি- ৩ এর যৌথ অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে এজাহার নামীয় প্রধান আসামী সাগর চন্দ্রকে, নোয়াখালী চাটখিল থানা এলাকায় থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সাগর চন্দ্র গাইবান্ধা সদর উপজেলার কাশদহ এলাকার মৃত ঝরু রাম চন্দ্র ছেলে। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাগর চন্দ্র ধর্ষণের কথা স্বীকার করেছেন বলেও জানান র‌্যাবের এই কমকর্তা ।

    বাংলাদেশ সময়: ৯:৪৫ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ