• শিরোনাম

    কোটচাঁদপুরে কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্টিত

    আকিমুল ইসলাম সাজু , কোটচাঁদপুর প্রতিনিধিঃ মঙ্গলবার, ১০ জানুয়ারি ২০২৩

    কোটচাঁদপুরে কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্টিত

    apps

    উন্নত পল্লী উন্নত দেশ,বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ এ প্রতিপাদ্যে কে সামনে রেখে ঝিনাইদহের কোটচাঁদপুরে কিশোরীদের সচেতনতামূলক ও প্রশিক্ষনের সামগ্রী বিতরণ অনুষ্টিত হয়েছে।মঙ্গলবার দুপুরে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড এর আয়োজনে কোটচাঁদপুরের শেরখালী মাধ্যমিক বিদ্যালয়ে প্রশিক্ষণ ও প্রশিক্ষণ সামগ্রী বিতরণ অনুষ্টিত হয়।

    অনুষ্ঠানে শেরখালি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্কাস আলীর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোটচাঁপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা খান মাসুম বিল্লাহ বিশেষ অতিধি হিসেবে উপস্থিত ছিলেন,কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ,উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ও কোর্স পরিচালক মোঃ সেলিম রেজা,সহকারি উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ইউনুস আলী, শেরখালী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রবিউল ইসলাম।

    এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা ইউনুছ আলী।
    এ সময় প্রশিক্ষণে অংশ গ্রহন করেন ওই বিদ্যালয়ের কিশোরী সংঘের একশত জন কিশোরী।

    দরিদ্র মহিলাদের জন্য সমন্বিত পল্লী কর্মসংস্থান সহায়তা প্রকল্প ২য় পর্যায় আওতায় এ প্রশিক্ষণ দেয়া হয় কিশোরীদের। এ সময় অতিথি বৃন্দরা প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্য কিশোরীদের বাল্যবিবাহ বয়ঃসন্ধিকাল,নারিনির্যাতন সহ বিভিন্ন সচেতনতা মূলক বক্তব্য তুলে ধরেন। পরে কিশোরী ক্লাবের ছাত্রীদের হাতে বিভিন্ন উপকরন তুলে দেন অনুষ্ঠানের

    বাংলাদেশ সময়: ৫:১০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ