• শিরোনাম

    কুমারখালীতে সুতার কারখানায় অগ্নিকান্ড

    রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি : শনিবার, ২১ জানুয়ারি ২০২৩

    কুমারখালীতে সুতার কারখানায় অগ্নিকান্ড

    apps

    কুষ্টিয়ার কুমারখালীর খয়েরচারা মধ্যপাড়া এলাকায় মেসার্স লিটন ট্রেডার্স নামের এক সুতার কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে । শুক্রবার রাত ১০টার দিকে মোঃ লিটন মন্ডলের সুতার কারখানায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

    ভুক্তভোগী লিটন মন্ডল জানান, প্রতিদিন সকাল ৬ টা থেকে রাত ৯ টা পর্যন্ত তার সুতার কারখানায় কাজ চলে। শুক্রবার রাতে কাজ শেষ করে শ্রমিকরা চলে যাবার পর তিনি কারখানায় আগুন লাগার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন এবং ফায়ার সার্ভিসের কর্মীরা দীর্ঘ সময় চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন।

    তিনি আরও জানান, আগুনে ৫৬ লাখ টাকার দুটি টুইস্টিং মেশিন ও সুতা সহ প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে।

    কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর বখতিয়ার উদ্দিন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

    এবিষয়ে কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডল জানান, আগুনে পুড়ে সুতার কারখানায় প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে। খোঁজ নেওয়া হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে নাকি শত্রুতাবশতঃ লাগানো হয়েছে। ইতিমধ্যে উচ্চ পর্যায়ে জানানো হয়েছে কারখানার মালিককে আর্থিক সহায়তা প্রদানের জন্য।

    বাংলাদেশ সময়: ৮:৩৮ অপরাহ্ণ | শনিবার, ২১ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ