• শিরোনাম

    কিশোরগঞ্জের গঞ্জের ৪ উপজেলাকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

    নিজস্ব প্রতিনিধি বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

    কিশোরগঞ্জের গঞ্জের ৪ উপজেলাকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

    apps

    কি‌শোরগ‌ঞ্জে চার‌ উপ‌জেলা‌কে ভূ‌মিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।। জেলার ১৩ উপ‌জেলার চারটি উপজেলা ( ভৈরব অষ্টগ্রাম পাকুন্দিয়া ও কিশোরগঞ্জ সদর) ভূ‌মিহীন ও গৃহহীনমুক্ত হ‌লো।

    বুধবার (২২ মার্চ) সকা‌লে সদর উপ‌জেলা প‌রিষ‌দের সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃ‌তি মিলনায়ত‌নে আ‌য়ো‌জিত অনুষ্ঠা‌নে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ভার্চুয়া‌লি সংযুক্ত হ‌য়ে সরকা‌রের আশ্রয়ণ প্রক‌ল্পের আওতায় চতুর্থ পর্যা‌য়ে দ‌রিদ্রদের ম‌ধ্যে জ‌মিসহ ৩২৬‌টি নতুন ঘর হস্তান্তর করেন।

    এ সময় মাননীয় প্রধানমন্ত্রীর প‌ক্ষে উপকা‌ভোগী‌দের কা‌ছে নতুন ঘরের জ‌মির দ‌লিল, নামজা‌রি এবং সনদ হস্তান্তর করেন কি‌শোরগ‌ঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ। ক‌টিয়াদী উপ‌জেলা‌কেও ভূ‌মিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করা হয়ে‌ছিল।
    কি‌শোরগ‌ঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী সিদ্দিকী, উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান মামুন আল মাসুদ খান, ভাইস চেয়ারম‌্যান আবদুস সাত্তার, ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান মোছা: মাছুমা আক্তার, সদর থানার ওসি মোহাম্মদ দাউদসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
    কিশোরগঞ্জ জেলায় ১৩টি উপ‌জেলায় চতুর্থ পর্যা‌য়ে বরাদ্দকৃত ৫৬৩‌টি ঘ‌রের ম‌ধ্যে ৩২৬টির কাজ শেষ হওয়ায় এগু‌লো হস্তান্তর করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ১:৪১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ