• শিরোনাম

    কালীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে জাতির জনকের ১০৩ তম জন্ম বার্ষিকী পালিত

    মোঃ রায়হান মাহামুদ, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ শুক্রবার, ১৭ মার্চ ২০২৩

    কালীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে জাতির জনকের ১০৩ তম জন্ম বার্ষিকী পালিত

    apps

    গাজীপুরের কালীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শুক্রবার সকালে সুর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে একটি বর্ণাঢ্য আনন্দ মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা মুক্ত মঞ্চের সামনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মিলিত হয়। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগীয় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও শিশু কিশোরদের নিয়ে কেক কাটা হয়।

    উপজেলা নির্বাহী অফিসার মোঃআসসাদিকজামান এর সভাপতিত্বে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মনিরুল ইসলাম শোভন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র এস এম রবিন হোসেন, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আনিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল মতিন সরকার,সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, উপদেষ্টা ও জেলা পরিষদের সদস্য মো. দেলোয়ার হোসেন।

    এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল মতিন সরকার, সাংগঠনিক সম্পাদক মো. কাজী বশির, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম সিজু, সাধারণ সম্পাদক মোঃ কাজী ফরহাদ, সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৮:১৫ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ