• শিরোনাম

    কালীগঞ্জে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

    মোঃ রায়হান মাহামুদ, মঙ্গলবার, ২২ আগস্ট ২০২৩

    কালীগঞ্জে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

    apps

    গাজীপুরে নবযোগদানকৃত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম কালীগঞ্জ উপজেলা পর্যায়ে কর্মরত সকল সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধিবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশলী সমাজের প্রতিনিধিবৃন্দ, শিক্ষকবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন।

    মঙ্গলবার (২২ আগস্ট) সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজিজুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সানজিদা আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, মানুষের মুক্তির জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবনের তেরোটি বছর জেলখানায় কাটিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে সার্বজনীন পেনশন স্কীম চালু করেছেন। ভবিষ্যতের কথা ভেবে সবারই এই পেনশন স্কীম গ্রহণ করা উচিত। আমরা সরকারী কর্মকর্তাগণ সর্বদাই জনগণের সেবায় নিয়োজিত। মাদক সম্পূর্ণভাবে নির্মূল করতে হবে। আমি মাদকের বিষয়ে কোন কথা শুনতে চাই না। শীতলক্ষ্যা নদীকে ভরাট ও দূষণের হাত থেকে রক্ষা করতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে হবে। খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াতে উপজেলায় শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম নির্মাণের জন্য উদ্যোগ গ্রহণ করা হবে। এছাড়াও কালীগঞ্জ টু ঢাকা সরাসরি পরিবহন ব্যবস্থা গড়ে তোলার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

    এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এস.এম মঞ্জুর-এ-এলাহী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, পৌর মেয়র এস.এম রবীন হোসেন, অফিসার ইনচার্জ মোঃ ফায়েজুর রহমান, নাগরী ইউপি চেয়ারম্যান অলিউর ইসলাম অলি, বীর মুক্তিযোদ্ধা মানজাত আলী, সাংবাদিক আল আমিন দেওয়ান ও ইব্রাহিম খন্দকার প্রমূখ।

    মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাফসা নাদিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মাকসুদুল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও, সমাজসেবা কর্মকর্তা শাহাদাৎ হোসেন, উপজেলা প্রকৌশলী বেলাল হোসেনসহ উপজেলা পর্যায়ে কর্মরত সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তি, সুশলী সমাজের প্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

    পরে প্রধান অতিথি প্রতিবন্ধি ব্যক্তিদের মাঝে ১০টি হুইল চেয়ার, গরীব ও দুঃস্থদের মাঝে দুই বান করে ঢেউটিন ও নগদ ৬ হাজার করে টাকা এবং কৃষকদের মাঝে বিভিন্ন কৃষি উপকরণ ও বিভিন্ন প্রজাতির সবজি বীজ বিতরণ করেন। এছাড়াও তিনি উপজেলা পরিষদ চত্ত¡রে গাছের চারা রোপন ও উপজেলা চত্ত¡রের পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন।

    বাংলাদেশ সময়: ৮:৫৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ