• শিরোনাম

    কালিগঞ্জে ১২০ পিস ইয়াবা ও গাজাসহ গ্রেফতার ২

    কালীগঞ্জ গাজীপুর প্রতিনিধি: শনিবার, ০৬ মে ২০২৩

    কালিগঞ্জে ১২০ পিস ইয়াবা ও গাজাসহ গ্রেফতার ২

    apps

    গাজীপুরের কালীগঞ্জে মাদকদ্রব্য ইয়াবাসহ চঞ্চল মিয়া ( ৩২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার কালীগঞ্জ উপজেলার নাগরি ইউনিয়নের সেনপাড়া এলাকা থেকে মাদকদ্রব্যসহ তাকে আটক করা হয়।চঞ্চল মিয়া উপজেলার নাগরি ইউনিয়নের সেনপাড়া গ্রামের ওমর আলীর ছেলে।

    উলুখোলা পুলিশ ক্যাম্প ইনচার্জ মধুসূদন পান্ডে জানান চঞ্চল মিয়া দীর্ঘদিন যাবত তার নিজ এলাকাসহ আশপাশের এলাকায় ইয়াবাসহ বিভিন্ন মাদকের ব্যাবসা করে আসছে। শুক্রবার সেনপাড়া বাড়ির পাশে রাস্তায় ইয়াবা বিক্রয় করছে এমন তথ্য আসে অমার কাছে, এরপর আমি সঙ্গীয় ফোর্সসহ তার হেফাজতে থাকা ১২০ পিচ ইয়াবাসহ হাতে নাতে চঞ্চল মিয়াকে আটক করি।

    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, গাজীপুর জেলা টিম অভিযান পরিচালনা করে কালীগঞ্জ সদর থানাধীন টংগী টু নরসিংদী রোডস্থ উত্তর ভাদার্ত্তী ভাই ভাই হোটেলের সামনে রাস্তার উপর থেকে ব্রাহ্মণবাড়িয়া সদর থানা নিবাসী মোঃ সাদির খানের মেয়ে জান্নাত বেগম (৩৫) কে ৩ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

    কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ফায়েজুর রহমান জানান, উলুখোলা পুলিশ ক্যাম্প ইনচার্জ মধুসূদন পান্ডে চঞ্চল মিয়াকে ( ৩২ ) ১২০ পিছ ইয়াবাসহ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, গাজীপুর জেলা সহকারি উপ-পরিদর্শক জমির উদ্দিন, জান্নাত বেগম (৩৫) কে ৩ কেজি গাঁজাসহ গ্রেফতার করে কালীগঞ্জ থানায় নিয়ে আসে এরপর শুক্রবার রাতেই মামলা দায়েরের পর (৬ মে) শনিবার সকালে উভয় আসামীকে আদালতে প্রেরন করা হয় ।

    বাংলাদেশ সময়: ৮:৫৪ অপরাহ্ণ | শনিবার, ০৬ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ