• শিরোনাম

    কাজিপুরে মোহাম্মদ নাসিমের জম্মদিনে ভাষ্কর্য উন্মোচন

    আব্দুস সোবহান চান, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ রবিবার, ০২ এপ্রিল ২০২৩

    কাজিপুরে মোহাম্মদ নাসিমের জম্মদিনে ভাষ্কর্য উন্মোচন

    apps

    জাতীয় চার নেতার অন্যতম শহীদ এম মনসুর আলীর সুযোগ্য সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, চৌদ্দ দলের সমন্বয়ক, সাবেক মন্ত্রী, প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের ৭৫তম জম্মদিন উপলক্ষে কাজিপুরের সিমান্তবাজারে পল্লী বিদ্যুৎ সমিতির সামনে উন্মোচিত হলো দৃষ্টি নন্দন মোহাম্মদ নাসিম ভাষ্কর্য।

    রোববার ২ এপ্রিল দুপুরে সাত ফুট বাই সাড়ে ৫ ফুট আকৃতির ভাষ্কর্যটি উন্মোচন করেন মোহাম্মদ নাসিমের সুযোগ্য সন্তান প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি। এসময় তিনি বলেন ভাষ্কর্য নির্মাণে মোহাম্মদ নাসিমের অবদান অবিস্মরণীয় করে রাখার প্রয়াসকে স্বাগত জানাই। বাংলাদেশের প্রতিটি মানুষের অন্তরে তাঁর ঠাঁই রয়েছে। আশাকরি, প্রিয় নেতার স্মৃতিকে অম্লান করে রাখার জন্য আমার নির্বাচনী এলাকার প্রতিটি ইউনিয়নে এই ধরনের ভাষ্কর্য নির্মাণ করা দরকার।

    সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, শহীদ সরোয়ার, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার। উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ। স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্র লীগের সভাপতি বেলায়েত উল ইসলাম শাওন, সহ সভাপতি আসাদ শেখসহ বীর মুক্তিযোদ্ধা ইউনুস উদ্দিনসহ রতনকান্দি, গান্ধাইল ও শুভগাছা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বগুড়া পিটিআই এর চারুকলা অনুষদের ইন্সট্রাকটর আব্দুর রহিম ভাষ্কর্যটি নির্মাণ করেন।

    বাংলাদেশ সময়: ১০:২১ অপরাহ্ণ | রবিবার, ০২ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ