• শিরোনাম

    কাজিপুরে বর্ণাঢ্য আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন

    আব্দুস সোবহান চান, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ রবিবার, ২৬ মার্চ ২০২৩

    কাজিপুরে বর্ণাঢ্য আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন

    apps

    ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস -২০২৩ পালন উপলক্ষে কাজিপুর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানমালায় প্রতুষে ৩১বার তপোধ্বনির মাধ্যমে শুরু হয়, উপজেলা স্বাধীনতা স্কয়ারে জাতির জনক বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা পরিষদ খেলার মাঠে বর্ণাঢ্য কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। বিকেল তিনটায়,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন বিষয়ে আলোচনা সভা এবং বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়।
    প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ -১ আসনের সাংসদ এবং কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি তানভীর শাকিল জয়। তিনি বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের রক্তের বিনিময়ে আমাদের স্বাধীনতা। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে জীবনের মায়া ত্যাগ করে, রনাঙ্গনে ঝাঁপিয়ে পড়ে বীর বাঙ্গালী স্বাধীনতা সুর্য্য ছিনিয়ে এনেছিল, তাদের জানাই আন্তরিক অভিনন্দন।
    উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে নির্বাহী কর্মকর্তা সুখময় সরকারের সভাপতিত্বে এবং বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
    সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দীন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন। সভায় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এবং বীর মুক্তিযোদ্ধাবৃন্দ

    বাংলাদেশ সময়: ৯:২০ অপরাহ্ণ | রবিবার, ২৬ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ