• শিরোনাম

    কাজিপুরে ধরা পড়লো ভুয়া ডাক্তার এক বছরের জেল

    আব্দুস সোবহান চান, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ মঙ্গলবার, ০৪ এপ্রিল ২০২৩

    কাজিপুরে ধরা পড়লো ভুয়া ডাক্তার এক বছরের জেল

    apps

    সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংলগ্ন দি যমুনা ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারে চিকিৎসা প্রদান করে আসছিল ডাক্তার তানভীর আহমেদ মিশু। সে ভুয়া প্রমানিত হওয়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের জেল দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার।
    ৪ এপ্রিল মঙ্গলবার বিকেলে যমুনা ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারে কর্মরত অবস্থায় প্রতারক ডাক্তারকে ডন্ডিত করা হয়। নির্বাহী কর্মকর্তা জানান, কথিত ডাক্তারের সব তথ্য মিথ্যা, সে নিজেই স্বীকার করেছে, তার কোন প্রকার মেডিকেল সার্টিফিকেট নাই। সে ছিল ওষুধের দোকানদার। এই ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা মোমেনা পারভীন পারুল জানান, কিছু দিন আগে উল্লাপাড়া উপজেলার এক জনের মাধ্যমে ভুয়া ডাক্তারের কথা শুনি এবং তার নাম দেখে আমার সন্দেহ হয়। তার ঠিকানা দেয়া ছিল, ফরিদপুরের চৌধুরী হাট।

    সেখানে সকল প্রকার খোঁজ খবর নিই। তাকে ডেকে জিজ্ঞাসাবাদে নিশ্চিত হই, সে ভুয়া ডাক্তার। চিকিৎসা প্রদানকারী প্রতারক ডাক্তারের ভিজিটিং কার্ডে এমবিবিএস (এসএস এমসি), ঢাকা এফসিপিএস নিউরোমেডিসিন(এফপি) বিএস এমএমইউ(সাবেক পিজি হাসপাতাল, ঢাকা) মেডিসিন, নিউরোমেডিসিন, বাত-ব্যাথা রোগের চিকিৎসক, প্রাক্তন কনসালটেন্ট, ঢাকা ইসলামী কমিউনিটি হাসপাতাল, ঢাকা কনসালটেন্ট এশিয়ান হাসপাতাল, সিনিয়র প্রভাষক, জেএস এমসিএইচ,ঢাকা, বিএমডিসি রেজিঃ নং ৭৮৯০৯ উল্লেখ আছে। ১২ বছর যাবত সে বিভিন্ন যায়গায় এই ভাবে চিকিৎসা করে আসছে। বেশ কিছুদিন আগে বগুড়ায় ধরা পড়ে ৪১ দিন জেল খেটেছে। জেল থেকে বেরিয়ে পূণরায় তার ভুয়া ডাক্তারী পেশায় নিয়োজিত আছে

    বাংলাদেশ সময়: ১১:০১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৪ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ