• শিরোনাম

    ঋণে জর্জরিত গৃহবধূর আত্মহত্যা

    এসকে সুলতান, সাভার (ঢাকা): রবিবার, ১৭ মার্চ ২০২৪

    ঋণে জর্জরিত গৃহবধূর আত্মহত্যা

    apps

    সাভারে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে আরজিনা বেগম (২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে দাবি করছেন তার ভাই। শুক্রবার বিকেলে ময়নাতদন্ত শেষে ওই গৃহবধূর মরদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

    এর আগে, বৃহস্পতিবার রাতে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার পল্টন মাতব্বরের মালিকানাধীন বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আরজিনা বেগম পঞ্চগড় জেলার তেতুলিয়া থানা হাকিমপুর গ্রামের আব্দুল আজিজ মেয়ে। সাভার পৌর এলাকার তালবাগ মহল্লায় ভাড়া বাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন তিনি।

    নিহত আরজিনার বড় ভাই শাহজাহান জানান, আরজিনার স্বামী সুরুজ দুই জনের থেকে সুদে টাকা ধার নেন। অতিরিক্ত সুদের কারণে ঋণ পরিশোধ করতে না পেরে পাওনাদারদের চাপে সোমবার বাড়ি থেকে পালিয়ে যান সুরুজ।বৃহস্পতিবার বিকেলে বাড়িতে এসে সুরুজকে না পেয়ে তার স্ত্রী আর্জিনার সাথে বাকবিতন্ডায় জড়ান মমতাজ নামের এক পাওনাদার। সেই ক্ষোভে ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন আরজিনা। রাতে ঘরের দরজা ভেঙে আর্জিনার ঝুলন্ত মরদেহ দেখতে পায় প্রতিবেশীরা। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে।
    সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মনির জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

    বাংলাদেশ সময়: ১০:৪৫ পূর্বাহ্ণ | রবিবার, ১৭ মার্চ ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ