• শিরোনাম

    উপজেলার শ্যামগ্ৰাম ইউনিয়নে ফয়জুর রহমান বাদল এর নির্বাচনী গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত

    মোঃ নিজাম উদ্দিন রবিবার, ৩১ ডিসেম্বর ২০২৩

    উপজেলার শ্যামগ্ৰাম ইউনিয়নে ফয়জুর রহমান বাদল এর নির্বাচনী গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত

    apps

    ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগর উপজেলা শ্যামগ্রাম ইউনিয়নের নাসিরাবাদ, শ্রীঘর, কুড়িনাল,শ্যামগ্ৰাম দিন ব্যাপী নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা সভা করেন নবীনগর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল।

    গতকাল শনিবার নাসিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত পথসভায় সাবেক ছাত্রনেতা মেহেদী হাসান রাসেল ও সাবেক ছাত্রনেতা আল আমিন ফকির ডালিম এর যৌথ সঞ্চালনায় উক্ত পথসভায় সভাপতিত্ব করবেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বিশিষ্ট আওয়ামীলীগ নেতা জিয়াউল হক সরকার, উপজেলা মহিলা আওয়ামিলীগের সভাপতি অধ্যাপক নূরনাহার বেগম,সহ উপজেলা আওয়ামিলীগ এর বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

    উক্ত পথসভায় স্বাগত বক্তব্য রাখেন মেহেদী হাসান জালাল ,বাসন্তী মন্দির কমিটি পক্ষ থেকে জীবন চন্দ্র দাস,শ্যামগ্রাম ইউনিয়নের যুবলীগ নেতা নুরে আালম, সাবেক ইউপি সদস্য আতিক মিয়া ,শ্যামগ্রাম ইউনিয়ন মহিলা আওয়ামিলীগের সভাপতি ও ইউপি সদস্য ফাতেমা আক্তার,যুবলীগ নেতা ফরমান মিয়া,যুবলীগ নেতা শিরু মেম্বার, ইউনিয়ন আওয়ামিলীগ নেতা শাহজাহান সিরাজ, ইউনিয়ন আওয়ামিলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নাজীম উদ্দীন ধনু মেম্বার,শ্যামগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান শামসুজ্জামান খাঁন মাসুম।উপজেলা আওয়ামিলীগ এর সাধারন সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান।

    প্রধান অতিথির বক্তব্য ফয়জুর রহমান বাদল বলেন রাজনৈতিক দূর্বৃত্তায়ণ আর চলবেনা আগামীর নবীনগর হবে দালাল চাটুকার সন্ত্রাস মাদক ও সিন্ডিকেট মুক্ত আগামীতে দায়িত্ব পেলে উন্নয়নের পাশপাশি উপজেলায় ন্যায় বিচার প্রতিষ্ঠা করবো।আমার পাঁচ বছর আমলে সারা উপজেলায় মেঘা মেঘা প্রকল্প বাস্তবায়ন করে উপজেলাকে উন্নয়নের রোল মডেল করেছি।এখনো আমার অনেক প্রকল্পের কাজ অসমাপ্ত রয়েছে।আমি আবার এমপির দায়িত্ব পেলে আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে উপজেলাকে এগিয়ে নিয়ে যাবো। আমি ১৩ শত কোটি টাকার কাজ করেছি।আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদেরকে আমার পাশে চাই। জননেত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠন ও দেশের চলমান উন্নয়নকে আরও এগিয়ে নিতে নৌকা মার্কায় ভোট দিন। নৌকা মার্কা জনগনের প্রতীক,নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা মার্কা শান্তির প্রতীক। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাকে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে আপনারা সবাই ঐক্যবদ্ধ হয়ে কেন্দ্রে গিয়ে ভোট দিতে আহব্বান জানান।

    বাংলাদেশ সময়: ৯:২১ অপরাহ্ণ | রবিবার, ৩১ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ