• শিরোনাম

    ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান খান

    রিপোর্টার খুরশীদ আলম বুধবার, ১২ এপ্রিল ২০২৩

    ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন  ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান খান

    apps

    মুসলমানদের অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর-২০২৩ উপলক্ষে কাশিমপুর থানা তথা বিশ্বের সমগ্র মুসলিম উম্মাহকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর মহানগর কাশিমপুর থানার ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান খান।

    মোঃ কামরুজ্জামান খান ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী-গরীব, নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। শান্তিপূর্ণ ও সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল ফিতরের আবেদন তাই চিরন্তন।

    প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে। তিনি আরও বলেন বর্তমান সরকার দেশের দারিদ্র বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছেন। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও সকলের মাঝে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন।
    ঈদুল ফিতর আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধুদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় কাশিমপুর ২নং ওয়ার্ড এর পক্ষ থেকে ঈদুল ফিতরের অগ্রীম শুভেচ্ছা জানান তিনি।

    বাংলাদেশ সময়: ১১:৫৭ অপরাহ্ণ | বুধবার, ১২ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ