• শিরোনাম

    অসহায়, দু:স্থ ও শীতার্তদের মানুষের মাঝে যুবনেতা সৈয়দ আমিনুর রহমান বাবুর শীতবস্ত্র বিতরণ

    আব্দুর রহমান,সাতক্ষীরা: সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৪

    অসহায়, দু:স্থ ও শীতার্তদের মানুষের মাঝে যুবনেতা সৈয়দ আমিনুর রহমান বাবুর শীতবস্ত্র বিতরণ

    apps

    বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশে সাতক্ষীরায় অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (৫ ফেব্রুয়ারি) বিকালে বাঁকাল মাধ্যমিক বিদ্যালয়ে প্রাঙ্গনে ২ শতাধিক অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সৈয়দ আমিনুর রহমান বাবু।

    এসময় তিনি বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র পরিচালনার সুযোগ করে দিয়েছেন বলেই বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। এই শীতে কত মানুষ কষ্ট পাচ্ছে, মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আমরা সব সময় আপনাদের পাশে আছি এবং থাকবো। অসহায়, দু:স্থ ও শীতার্তদের মানুষের শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।’

    এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য শাহনেওয়াজ পারভীন মিলি, বাঁকাল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাখন লাল বিশ্বাস, পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ রাফিনুর রহমান, যুবলীগ নেতা শেখ আব্দুল হালিম, মহসিন আলম, হাবিবুর রহমান, আল-আমিন, আব্দুর রহমানসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

    উল্লেখ্য, সাতক্ষীরা জেলা যুবলীগের পক্ষে যুবনেতা সৈয়দ আমিনুর রহমান বাবুর নিজ উদ্যোগে ২ শতাধিক কম্বল বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। পর্যায়ক্রমে জেলার সকল উপজেলায় অসহায় শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হবে।

    বাংলাদেশ সময়: ৯:০৯ অপরাহ্ণ | সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ