মঙ্গলবার ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

নড়াইলের কামরুল বাহার ধারাবাহিক নাটক মহাপন্ডিত- নাম ভূ‚মিকায়।

খাইরুল ইসলাম চৌধুরী, স্টাফ রিপোর্টার, নড়াইল :   |   বৃহস্পতিবার, ৩১ আগস্ট ২০২৩   |   প্রিন্ট

নড়াইলের কামরুল বাহার ধারাবাহিক নাটক মহাপন্ডিত- নাম ভূ‚মিকায়।

নড়াইলের গর্ব নড়াগাতী থানার যোগানীয়া গ্রামের কৃতি সন্তান ও দুই বাংলার জনপ্রিয় অভিনয় শিল্পী এস এম কামরুল বাহার এখন মহা পন্ডিত! “মহাপন্ডিত” নামে একটি ধারাবাহিক নাটকে নড়াইলের এ কৃতি সন্তান অভিনয় করেছেন নাম ভূমিকায়। ১ লা সেপ্টেম্বর থেকে ধারাবাহিকটি প্রতি শুক্র ও শনিবার রাত ৯ টায় চ্যানেল নাইনে প্রচারিত হবে। এ নাটকে গ্রামের অপরাজনীতিকে হাস্যরসাত্মক ভাবে তুলে ধরেছেন নাট্যকার ও পরিচালক আলী সুজন। গ্রামে এক পক্ষ আরেক পক্ষকে মামলা মোকদ্দমা দিয়ে ঘায়েল করার অপকৌশল, নাট্যকার এই নাটকে তুলে ধরেছেন। নাটকটির মূল পরিকল্পনা করেছেন জেরিন মিডিয়ার কর্ণধার এস এম হোসেন বাবলা ও প্রযোজনা করেছেন গোল্ডসান্ডস গ্রুপ।

সবাইকে “মহা পন্ডিত” দেখার আমন্ত্রণ জানিয়েছেন এই অভিনেতা। এছাড়া এ গুনী শিল্পীর আরো কিছু ধারাবাহিক নাটক প্রচারিত হচ্ছে বিভিন্ন টিভি চ্যানেলে। বর্তমানে আরো কিছু নতুন ধারাবাহিক নাটক ও চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। শৈশব থেকে অভিনয়কে বুকের ভিতর লালন করা এই অভিনেতা দীর্ঘ তিন দশক ধরে অভিনয়ের মাধ্যমে দু’বাংলার মানুষকে মুগ্ধ ও আল্পুত করেছেন। বহু কালজয়ী-জনপ্রিয় নাটক ও বিজ্ঞাপন চিত্রেও অভিনয় করেছেন তিনি। নানা ঘরানার অভিনয়ে বিশ্ব-দরবারে নিজেকে উপস্থাপন করেছেন একজন সফল অভিনেতা হিসেবে। এ পর্যন্ত প্রায় তিন শতাধিক নাটকে অভিনয় করেছেন কামরুল বাহার।

এস, এম, কামরুল বাহার বলেন, আমি অভিনয়কে ভালবাসি, আমার রক্তে অভিনয়ের পোঁকা বাস করে, হোক সিনেমা কিংবা নাটক সব খানেই সমান তালে কাজ করে দর্শকের ভালবাসায় সিক্ত হতে চাই। আগামীতে শারীরিক সুস্থতা নিয়ে আরো ভালো কিছু উপহার দেবার প্রত্যয় ব্যক্ত করেন এ সফল অভিনেতা।

Facebook Comments Box

Posted ১০:৪৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩১ আগস্ট ২০২৩

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা
(535 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com