• শিরোনাম

    রাজধানী যাত্রাবাড়ীতে বিদেশি পিস্তল ও দুইটি ম্যাগজিন সহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ

    শরীফ আহমেদ প্রতিবেদন: বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩

    রাজধানী যাত্রাবাড়ীতে বিদেশি পিস্তল ও দুইটি ম্যাগজিন সহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ

    apps

    রাজধানী ব্যস্ততম এলাকা যাত্রাবাড়ীতে বিদেশী পিস্তলসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ২৪ জানুয়ারি রাতে গোপন সংবাদের ভিত্তিতে যাত্রাবাড়ী থানার এসআই চঞ্চল কুমার বিশ্বাসের নেতৃত্বে বিদেশি পিস্তলসহ নজরুল (৫০) কে কুতুবখালী মেয়র হানিফ ফ্লাই ওভারের পকেট গেট থেকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃত নজরুল বরিশালের ঝালকাঠি জেলার সদর থানার ধেউর গ্রামের দুলু মিয়ার ছেলে। গ্রেফতারকৃত ব্যক্তি অস্ত্র ব্যবসায়ী বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ। পূর্বেও একাধিকবার অস্ত্রের চালান সীমান্ত এলাকা থেকে ঢাকায় ডেলিভারি দিয়েছে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে নজরুল। এদিকে যাত্রাবাড়ী থানার সাব-ইন্সপেক্টর চঞ্চল কুমার বিশ্বাস দৈনিক বাংলার নবকণ্ঠে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কুমিল্লা থেকে একজন অস্ত্র ব্যবসায়ী বিদেশী পিস্তল সহ ঢাকায় প্রবেশ করছে, গাড়ি থেকে নামার পর পরই তার দেহ তল্লাশি করে একটি বিদেশী পিস্তল দুটি ম্যাগাজিন পাওয়া যায়।

    গ্রেফতারকৃত নজরুলের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় অস্ত্র আইনে মামলা রজ্জু করা হয়েছে। যাত্রাবাড়ী থানার মামলা নাম্বার-৭৩ তারিখ ২৪/১/২০২৩ । অস্ত্র উদ্ধার অভিযানে এস আই চঞ্চল কুমার বিশ্বাসের সাথে সঙ্গীয় ফোর্স হিসেবে উপস্থিত ছিলেন এএসআই মোরশেদুল ইসলাম, কনস্টেবল জিল্লুর রহমান, আনসার সদস্য এরশাদ।

    বাংলাদেশ সময়: ৯:২৫ অপরাহ্ণ | বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ