• শিরোনাম

    ময়মনসিংহে ডিবির অভিযানে মোটরসাইকেল উদ্ধার

    আবু নাঈম সোমবার, ২৯ জানুয়ারি ২০২৪

    ময়মনসিংহে ডিবির অভিযানে মোটরসাইকেল উদ্ধার

    apps

    জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহ এর অভিযানে আন্তঃ জেলা মোটর সাইকেল চোর চক্রের ০২ সদস্য গ্রেফতার, উদ্ধার ০৩ টি চোরাই মোটর সাইকেল।

    এসআই (নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানাধীন রশিদপুর সাকিনস্থ শাহবাজপুর মোড় ময়মনসিংহ টু নেত্রকোণা গামী হাইওয়ে রোড এর উত্তর পাশে রাকিব ষ্টোর প্রোঃ মোঃ রাকিব হোসেন এর মনোহারী দোকানের সামনে হইতে ২৪ জানুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ ২৩.১৫ ঘটিকায় ০৩ টি চোরাই মোটর সাইকেলসহ আন্তঃ জেলা মোটর সাইকেল চোর চক্রের সদস্য ১। মোঃ রমজান আলী (২৪), পিতা-মৃত গোলাপ জামান, মাতা-মোছাঃ জহুরা বেগম, সাং-চক লেঙ্গুরা, থানা-দূর্গাপুর, জেলা-নেত্রকোনা, ২। জয় ঘোষ (২১), পিতা-মৃত সুনীল ঘোষ, মাতা-সুনতী রাণী ঘোষ, সাং-আখাউড়া রাধা নগর, থানা-আখাউড়া, জেলা- ব্রাহ্মণবাড়ীয়াদ্বয়কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহ শহর সহ আশপাশ থানা এলাকায় মোটর সাইকেল চুরি করে আসছে। এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামী মোঃ রমজান আলী (২৪) এর বিরুদ্ধে ০১ মামলা এবং আসামী জয় ঘোষ (২১) এর বিরুদ্ধে ০৩টি মামলা আছে।

    উদ্ধারকৃত ০৩টি চোরাই মোটর সাইকেল উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত ২ জন আসামীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করে আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ৮:৪১ অপরাহ্ণ | সোমবার, ২৯ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ