• শিরোনাম

    বিএনপি-জামায়াতের নাশকতার বিষয়ে সবাইকে সজাগ থাকার আহবান আসাদের

    নিজস্ব প্রতিবেদক: বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩

    বিএনপি-জামায়াতের নাশকতার বিষয়ে সবাইকে সজাগ থাকার আহবান আসাদের

    apps

    রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পবা-মোহনপুর আসনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী আসাদুজ্জামান আসাদ বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র, নাশকতার বিষয়ে সজাগ থাকতে নেতা কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন। তিনি বলেন, নির্বাচনের আগ মুহুর্তে তারা মানুষের মধ্যে আতংক ছড়ানোর উদ্দেশ্যে নাশকতা তৈরী করতে পারে। এজন্য আমাদের প্রত্যেককে খোঁজ রাখতে হবে। বুধবার রাজশাহী জেলা কৃষক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    শহীদ বুদ্ধিজীবী দিবস, মহান বিজয় দিবস পালনের প্রস্তুতি এবং ৭ জানুয়ারি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থীদের বিজয়ী করার লক্ষ্যে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে নগরীর সিটি হাট সংলগ্ন জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

    সভায় প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, জামায়াত-বিএনপি নাশকতা করতে পারে জানুয়ারির শুরুতে। এই সুযোগ যদি দেওয়া হয় তবে দেশটাকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাবে তারা। এ জন্য আপনাদের চোখ-কান খোলা রাখতে হবে।

    তিনি আরও বলেন, আপনার অঞ্চলের জামায়াত-বিএনপি কী করতে চায়, তাদের অবস্থান কী, তারা রাতে বাড়িতে থাকে, নাকি অন্য কোথাও যায়, বিষয়গুলো মাথায় রেখে স্থানীয় প্রশাসনকে অবগত করতে হবে। আপনারা যদি লক্ষ্য না রাখেন তাহলে বিপর্যয় আসতে সময় লাগবে না। যারা ভোট দিতে আসার কথা ৭ তারিখে তারা আতংকিত হয়ে আর ভোট দিতে আসবে না। একারণে কোনভাবেই এমন পরিস্থিতি তৈরী হতে দেয়া যাবে না।

    রাজশাহী কৃষক জেলা কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ তাজবুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খাঁনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি বিমল সরকার, এন্তাজ আলী, আবুল হোসেন, আব্দুল কুদ্দুস খান, আব্দুল মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম বাচ্চু, শফিউল ইসলাম ইমন, আসাদুল হক দুখু, আইন সম্পাদক দেলোয়ার হোসেন মোস্তফা, প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক রিপন, তথ্য ও গবেষণা সম্পাদক কাজী আবুল হান্নান তংকু, পানি, সেচ ও বিদ্যুৎ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, ভূমি সম্পাদক আবুল হাসনাত কচি, সাংস্কৃতিক সম্পাদক আব্দুস সালাম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইউসুফ চৌধুরী, কার্যনির্বাহী সদস্য আব্দুর রাজ্জাক, কবি কামাল পারভেজ, গোলাপ হোসেন, মহসিন আলী, আফসার আলী।

    এসময় হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, পবা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল বারী খান, পবা উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি রেজাউল করিম ও সাধারণ সম্পাদক সরওয়ারে আলম মানিক, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ রানা, নওহাটা পৌর কৃষক লীগের সভাপতি শফিকুল ইসলাম শাফি ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, কাটাখালী পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক টিপু সুলতান, হরিপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মাসাদুল হক স্বপন, দামকুড়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মুকুল হোসেন, পারিলা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আব্দুল কুদ্দুস, সহ-সভাপতি সুজন কবির, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, হরিয়ান ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, হুজুরীপাড়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক রাসেল আহমেদ, অর্থ সম্পাদক এনামুল হক মন্ডল, কৃষি পণ্য ও ফসল বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ও জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক হোসেন ডাবলু উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ১০:৩১ অপরাহ্ণ | বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ