• শিরোনাম

    বারি’তে তৈলবীজ গবেষণা কার্যক্রম এর উপর মাঠ দিবস অনুষ্ঠিত

    রাহিমা আক্তার রিতাঃ বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪

    বারি’তে তৈলবীজ গবেষণা কার্যক্রম এর উপর মাঠ দিবস অনুষ্ঠিত

    apps

    বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি) এর তৈলবীজ গবেষণা কেন্দ্র এর আয়োজনে আজ (২৪ জানুয়ারি ২০২৪ খ্রি.) বারি’র তৈলবীজ গবেষণা কেন্দ্রের গবেষণা কার্যক্রম এর উপর মাঠ দিবস অনুষ্ঠান ইনস্টিটিউটের তৈলবীজ গবেষণা মাঠে অনুষ্ঠিত হয়েছে। তৈলবীজ গবেষণা কেন্দ্র, বারি, গাজীপুর এর অর্থায়নে আয়োজিত এ মাঠ দিবসে বারি’র বিভিন্ন বিভাগ ও কেন্দ্রের ঊর্ধ্বতন বিজ্ঞানী, কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকবৃন্দ অংশগ্রহণ করেন।

    বারি’র মহাপরিচালক ড. দেবাশীষ সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মাঠ দিবসের উদ্বোধন করেন। বারি’র পরিচালক (তৈলবীজ গবেষণা কেন্দ্র) ড. মো. নজরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ মাঠ দিবসে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক (সেবা ও সরবরাহ) ড. ফেরদৌসী ইসলাম, পরিচালক (প্রশিক্ষণ ও যোগাযোগ) ড. মো. তারিকুল ইসলাম, পরিচালক (পরিকল্পনা ও মূল্যায়ন) ড. দিলোয়ার আহমদ চৌধুরী, পরিচালক (উদ্যানতত্ত্ব গবেষণা কেন্দ্র) ড. মুন্সী রাশীদ আহমদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন তৈলবীজ গবেষণা কেন্দ্রের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ও প্রকল্প পরিচালক ড. ফেরদৌসী বেগম।
    প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, তৈল জাতীয় ফসলের আবাদ বৃদ্ধির মাধ্যমে আমদানী নির্ভরতা কমিয়ে বৈদেশিক মুদ্রার সাশ্রয় করতে হবে।

    বাংলাদেশ সময়: ৫:১২ অপরাহ্ণ | বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ