• শিরোনাম

    পবায় অপরাজিতা’র এডভোকেসি ও নেটওয়ার্কিং রিফ্রেশার বিষয়ক প্রশিক্ষণ

    নিজস্ব প্রতিবেদক: মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩

    পবায় অপরাজিতা’র এডভোকেসি ও নেটওয়ার্কিং রিফ্রেশার বিষয়ক প্রশিক্ষণ

    apps

    রাজশাহীর পবায় অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্প (এক্সটেনশন ফেইজ ) এর আয়োজনে এডভোকেসি ও নেটওয়ার্কিং ‘রিফ্রেশার’ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

    মঙ্গলবার (৫ ডিসেম্বর) উপজেলা বিআরডিবি প্রশিক্ষণ কক্ষে দিনব্যাপী এডভোকেসি ও নেটওয়ার্কিং ‘রিফ্রেশার’ বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন করেন বিভাগীয় অপরাজিতা নেটওয়ার্কের সহ-সভাপতি মোসা: ফাহিমা বেগম।

    এসময় উপস্থিত ছিলেন অপরাজিতা উপজেলা নেটওয়ার্কের উপদেষ্টা ও পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসা: আরজিয়া বেগম, রাজশাহী জেলা পরিষদের সদস্য শিউলী রানী সাহা. অপরাজিতা নারী রহিমা বেগম, মনিরা বেগম, রাজিয়া সুলতানা সহ প্রশিক্ষণে অংশগ্রহন করেন উপজেলার ৮টি ইউনিয়নের ২৪ জন অপরাজিতা নারী।

    উল্লেখ্য অপরাজিতা পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও উন্নয়নে সক্রিয় অংশগ্রহণ নিশ্চিত করতে প্রতিনিধিদের সম্পৃক্ত করে বিভিন্ন স্তরে এডভোকেসি ও নেটওয়াকিং কার্যক্রম নিয়ে কাজ করছে। প্রকল্প সম্পর্কে বিভিন্ন অংশীজনকে অবহিতকরণ এবং একইসাথে গণতান্ত্রিক উপায়ে একটি এডভোকেসি নেটওয়ার্ক গঠন এই অনুষ্ঠানের প্রধান উদ্দেশ্য। প্রশিক্ষণ শেষে উপস্থিত সকলেই উপজেলার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়নে সহায়ক শক্তি এবং লক্ষিত জনগোষ্ঠীর অধিকার আদায়ে কাজ করবে বলে আশাবাদ প্রকাশ করেন।

    বাংলাদেশ সময়: ১১:২৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ