• শিরোনাম

    নরসিংদীবাসীর বিদায়ী শুভেচ্ছায় সিক্ত হলেন এসিল্যান্ড মো. শাহ আলম মিয়া

    অনলাইন ডেস্ক মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১

    নরসিংদীবাসীর বিদায়ী শুভেচ্ছায় সিক্ত হলেন এসিল্যান্ড মো. শাহ আলম মিয়া

    বাম পাশে দৈনিক বাংলার নবকণ্ঠের বিশেষ প্রতিনিধি ও ডানে এসিল্যান্ড

    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:
    বিভিন্ন শ্রেণিপেশার মানুষের ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হয়ে বদলিজনিত বিদায় নিলেন নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহ আলম মিয়া। রোববার নরসিংদীতে তার শেষ কর্ম দিবসে ও গত সোমবার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। বদলিজনিত কারণে তিনি ফরিদপুর জেলায় যোগদান করবেন।
    নরসিংদীর মানুষজন জানান, নরসিংদীতে করোনার শুরুতে আতংকে মৃতদেহের দাফন বা সৎকারে কেউ এগিয়ে আসতেন না, এমন কী স্বজনেরাও। মানবিক বিপর্যয়ের এই অবস্থায় মৃতদেহের দাফন ও সৎকারের একমাত্র ভরসা হয়ে উঠেছিলেন নরসিংদী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. শাহ আলম মিয়া ও তার কুইক রেসপন্স টিম। স্বাস্থ্যবিধি মেনে ধর্মীয় রীতি অনুযায়ী করোনায় মৃতদের দাফন ও সৎকার সম্পন্ন করে প্রশংসিত হন মো. শাহ আলম মিয়া।
    নিয়মিত দায়িত্বের বাইরেও তিনি বিগত এক বছরে দুই শতাধিক ভূমি বিরোধ নিষ্পত্তি করেন। উদ্ধার করেন বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকায় বেদখল হওয়া ২ শত কোটি টাকা মূল্যের ৫১ একর সরকারি জমি। এছাড়া সকল মানবিক কাজে তার ব্যাপক অংশগ্রহণ থাকায় সাধারণ মানুষের আস্থাভাজন হয়ে উঠেন।
    নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহ আলম মিয়া বলেন, নরসিংদীতে নিয়মিত দায়িত্বের বাইরে সাধারণ মানুষের ভূমিসংক্রান্ত বিরোধ, সমস্যা ও জটিলতা দূর করার চেষ্টা করেছি। এতে জনপ্রতিনিধি, সাংবাদিক সমাজ, উপজেলা ও জেলা প্রশাসনসহ সকল মহলের আন্তরিক সহযোগিতা পেয়েছি। বদলিজনিত কারণে ফরিদপুর জেলায় যোগদান করার আগে নরসিংদীবাসীর ভালবাসা ও আন্তরিকতায় আমি মুগ্ধ। মানুষের ভালবাসা আমাকে সঠিকভাবে দায়িত্ব পালনে অনুপ্রেরণা যোগাবে।

    বাংলাদেশ সময়: ৯:৫৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    পরম শ্রদ্ধেয় বাবার স্মরণে

    ৩০ সেপ্টেম্বর ২০২০

    আর্কাইভ