• শিরোনাম

    টগি ফান ওয়ার্ল্ডে ‘”স্পুকট্যাকুলার সোয়রে ২.০” হ্যালোইন উৎসব

    নিউজ ডেস্ক : মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩

    টগি ফান ওয়ার্ল্ডে ‘”স্পুকট্যাকুলার সোয়রে ২.০” হ্যালোইন উৎসব

    apps

    ঢাকা, ৩০ অক্টোবর: তরুন প্রজন্মকে ভৌতিক ও রোমাঞ্চকর অভিজ্ঞতা দিতে টগি ফান ওয়ার্ল্ডে আয়োজন করা হলো ‘স্পুকট্যাকুলার সোয়রে ২.০’ নামে  ভিন্নধর্মী এক হ্যালোইন উৎসব। 

    সোমবার রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে টগি ফান ওয়ার্ল্ড ও বিডি কসপ্লেয়ারের যৌথ আয়োজনে দুপুর থেকেই বিচিত্র সাজে  আসতে শুরু করেন পপকালচার অনুসারী এডভেঞ্চারপ্রেমীরা।

    সন্ধ্যা নামার সাথে সাথে টগি ফান ওয়ার্ল্ডে নেমে আসে এক ভৌতিক পরিবেশ।

    আয়োজকরা জানান, স্পুকট্যাকুলার সোয়রে ২.০ দ্বিতীয় আয়োজনে কসপ্লেয়ারদের ভৌতিক উপস্থাপনার পাশাপাশি কসটিউম প্রতিযোগিতা, র‍্যাম্প শো, লাইভ ডিজে প্রোগ্রাম, বিভিন্ন ধরণের খাবারের স্টল ও রহস্যময় ফরচুন টেলার ছিলো উল্লেখযোগ্য। টগি ফান ওয়ার্ল্ডের জনপ্রিয় গেইম ‘এসকেপ রুম’ কসপ্লেয়ারদের পারফর্মেন্সে বাড়তি মাত্রা যোগ করে। 

    উৎসব উপলক্ষ্যে বসুন্ধরা সিটি এবং বিশেষ করে টগি ফান ওয়ার্ল্ড সাজানো হয় হ্যালোইন উৎসবের আমেজে। সন্ধ্যায় আয়োজন করা হয় মিট অ্যান্ড গ্রিট উইথ সেলিব্রেটি কসপ্লেয়ারস। এতে ভূতুড়ে বিভিন্ন পোশাক পরে বসুন্ধরা সিটির এট্রিয়াম, লেভেল ইলেভেন এবং থার্টিনে অংশ নেন বিভিন্ন সেলিব্রেটি। তারা ভিন্ন ভিন্ন কল্পচরিত্রের সাজ পোশাকে চমক দেন দর্শকদের। হ্যালোইন কস্টিউম কম্পেটিশনে’র বিচার কাজ পরিচালনা করেন বিশিষ্ট কসপ্লেয়ারগণ। এই আয়োজনে দুইটি ক্যাটাগরিতে কস্টিউম কনটেস্ট হয়। এই প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের ৩৫ হাজার টাকা সমমূল্যের পুরস্কার দেয়া হয়।

    হ্যালোইন কস্টিউম কম্পিটিশন এবং কসপ্লেয়ারদের সাথে মিট অ্যান্ড গ্রিটের পর টগি ফান ওয়ার্ল্ডে অনুষ্ঠিত হয় লাইভ মিউজিক শো। এছাড়া টগি ফান ওয়ার্ল্ডের বিভিন্ন সেলফি বুথ এবং খাবার সাজানো হয় হ্যালোইন উৎসব মাথায় রেখে।

    হ্যালোইন সাধারণত পশ্চিমা দেশগুলোতে উদযাপন করা হয় তবে ইদানিং বাংলাদেশের তরুণদের মধ্যেও এই ইভেন্টটি ব্যপকভাবে সাড়া ফেলেছে।

    বাংলাদেশ সময়: ৬:৪৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ