• শিরোনাম

    গঙ্গাচড়ায় ইনসাফ স্বেচ্ছাসেবক সংগঠনের উদ্দোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

    গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: সোমবার, ২০ মার্চ ২০২৩

    গঙ্গাচড়ায় ইনসাফ স্বেচ্ছাসেবক সংগঠনের উদ্দোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

    apps

    বাঁচাতে মানব প্রান, স্বেচ্ছায় করবো রক্ত দান – এই স্লোগানকে সামনে রেখে রংপুরের গঙ্গাচড়ায় ইনসাফ স্বেচ্ছাসেবক সংগঠন এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সর্বসাধারণকে রক্তদানে উৎসাহিত করার লক্ষ্যে সম্পুর্ণ বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ের আয়োজন করা হয়।
    আয়োজিত ক্যামপেইনে ২ হাজারের অধিক মানুষের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। ক্যাম্পেইনের আগে মাইকিং একই সাথে লিপলেট এর মাধ্যমে প্রচারনা চালিয়ে গতকাল রবিবার দিনব্যাপী উপজেলার গজঘন্টা ইউনিয়নের রাজবল্লভ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে রেঁনেসা ডিজিটাল ডায়াগনোস্টিক সেন্টারের সহযোগিতায় এই ক্যামপেইনে অনুষ্ঠিত হয়।
    এতে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ নানা শ্রেনীপেশার মানুষ উপস্থিত হয়ে রক্তের গ্রুপ পরীক্ষা করেছেন।ক্যাম্পেইনের বিষয়ে সংগঠনের উদ্যোক্তারা বলেন, বর্তমানে যেকোন কাজেই রক্তের গ্রুপ প্রয়োজন হচ্ছে। প্রত্যন্ত এলাকার মানুষেরা অধিকাংশই তাদের রক্তের গ্রুপ সম্পর্কে অবহিত না।
    এজন্য আমরা তাদেরকে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উদ্বুদ্ধ করতে ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের আয়োজন করেছি।এ সময় সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি ওয়াসিমুল বারী সিয়াম, রেঁনেসা ডিজিটাল ডায়াগনোস্টিক সেন্টারের পরিচালক (অর্থ) রোকনুজ্জামান, শাহিন, মিলন, এ ছাড়াও সংগঠনের পক্ষ থেকে সানি, জীবন, মোশারফ, আপন, রিপন, বিপ্লব, মিনহাজ , সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, ইনসাফ স্বেচ্ছাসেবক সংগঠনটি সমাজের বিভিন্ন স্তরের একঝাঁক তরুণ-তরুণী নিয়েও শিক্ষার্থীদের নিয়ে গড়ে উঠেছে। ২০২০ সাল হতে বিভিন্ন সামাজিক ও সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছেন। তাদের কার্যক্রমে এলাকাবাসী খুবই আপ্লুত, শিক্ষাজীবনে এমন অসাধারণ চিন্তাভাবনা দেখে তারা গর্বিত। এমন ভালো কিছুর আয়োজন চলতে থাকলে আগামী প্রজন্ম হবে উন্নত দেশের গর্বিত মানুষ।

    বাংলাদেশ সময়: ১২:৫৮ পূর্বাহ্ণ | সোমবার, ২০ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ