• শিরোনাম

    কুষ্টিয়ার মিরপুরে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত

    কুষ্টিয়া প্রতিনিধি : শুক্রবার, ০৮ সেপ্টেম্বর ২০২৩

    apps

    কুষ্টিয়ার মিরপুরে রক্তদানের অপেক্ষায় মিরপুরের উদ্যোগে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।
    গতকাল শুক্রবার বিকেলে স্থানীয় ফুটবল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় এ এবং বি পজিটিভ একাদশের মোকাবেলা করেন এবি এবং ও পজিটিভ একাদশ। খেলায় এ এবং বি পজিটিভ একাদশ ৫-২ গোলে এবি এবং ও পজিটিভ একাদশকে পরাজিত করেন।

    খেলার প্রথমার্দ্ধে এবি এবং ও পজিটিভ একাদশের সাহেদ গোল করে দলকে এগিয়ে নেয়। এ এবং বি পজিটিভ একাদশের পক্ষে গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনেন। খেলার দ্বিতীয়ার্দ্ধে এ এবং বি পজিটিভ একাদশের পক্ষে সাহেদ ১টি এবং নয়ন হ্যাট্রিক করেন। এবি এবং ও পজিটিভ একাদশের পক্ষে সিয়াম জোয়ার্দ্দার গোল করে ব্যবধান কমান। খেলাটি পরিচালনা করেন মিরপুর নিম্ন মাধ্যমিক বিদ্যানিকেতনের ক্রীড়া শিক্ষক জাহাঙ্গীর মাসুদ। রক্তদানের অপেক্ষায় মিরপুরের সভাপতি মেহেদী হাসানের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মহাম্মদ আলী জোয়ার্দ্দার।

    এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ডিপ্লোমা ফার্মাসিষ্ট এসেসিয়োশনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আরিফুর রহমান, মিরপুর প্রেসক্লাবের সভাপতি বাবলু রঞ্জন বিশ্বাস, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমন, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক হীরক জোয়ার্দ্দার। এ সময়ে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি মিলন উল্লাহ, সাদালী ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক নাজমুল হক, মিরপুর মাহমুদা চৌধুরী কলেজের ক্রীড়া শিক্ষক শরিফুল ইসলাম, রক্তদানের অপেক্ষায় মিরপুরের সহ-সভাপতি জীবন হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। খেলায় ধারাভাষ্য দেন মিরপুর প্রেসক্লাবের সাবেক আহ্বায়ক হুমায়ুন কবির হিমু ও সুমন শাহ।

    বাংলাদেশ সময়: ৯:৩৫ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ