• শিরোনাম

    কালীগঞ্জে পৌরসভার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন ও জনসচেতনতামূলক প্রচারন কালীগঞ্জে পৌরসভার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন ও জনসচেতনতামূলক প্রচারন

    মোঃ রায়হান মাহামুদ, বৃহস্পতিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৩

    কালীগঞ্জে পৌরসভার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন ও জনসচেতনতামূলক প্রচারন কালীগঞ্জে পৌরসভার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন ও জনসচেতনতামূলক প্রচারন

    apps

    জানুয়ারী থেকে ডিসেম্বর-মশক নিধন বছরভর প্রতিপাদ্যে গাজীপুরের কালীগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে র‌্যালী, লিফলেট বিতরণ, মশক নিধন ও জনসচেতনতামূলক প্রচারণা অনুষ্ঠিত হয়েছে।

    বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র এস.এম রবীন হোসেন, কাউন্সিলরবৃন্দ, পৌর কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, সাংবাদিক, ইমাম ও স্থানীয় রাজনীতিবিদগণের উপস্থিতিতে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতার লক্ষ্যে বিভিন্ন ওয়ার্ডে র‌্যালী করেন এবং পৌরবাসী, বিভিন্ন দোকান, ব্যবসা প্রতিষ্ঠান ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ, ফগার মেশিন দ্বারা মশক নিধন কার্যক্রম পরিচালনা করেন।

    এ সময় পৌর মেয়র এস.এম রবীন হোসেন বলেন, বৃষ্টির কারণে বিভিন্ন স্থানে পানি জমে থাকায় ডেঙ্গুর প্রকোপ বেড়ে গেছে। এজন্য সকলকেই সচেতন হতে হবে। বিশেষ করে বাড়ীর আশেপাশে জমে থাকা বৃষ্টির পানি নিষ্কাশন ও ঝোপ জঙ্গল পরিষ্কার রাখতে হবে। ডেঙ্গু প্রতিরোধে আমরা পৌরসভার পক্ষ থেকে প্রতি বছর বিভিন্ন কার্যক্রম গ্রহণ করে থাকি। তারই ধারাবাহিকতায় আজ সবার উপস্থিতিতে পৌরসভা থেকে র‌্যালী, লিফলেট বিতরণ ও মশক নিধনের মাধ্যমে জনগণকে সচেতন করার চেষ্টা করছি।

    এ বিষয়ে সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, এমপি আমাদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদানের পাশাপাশি সার্বিক সহযোগীতা করছেন।

    বাংলাদেশ সময়: ৭:৫৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ