• শিরোনাম

    কাজিপুরে গোখাদ্য বিতরণ

    আব্দুস সোবহান চান, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সোমবার, ১২ ডিসেম্বর ২০২২

    কাজিপুরে গোখাদ্য বিতরণ

    apps

    সিরাজগঞ্জের কাজিপুরে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর আওতায় ডেইরি প্রোডিউসার গ্ৰুপের সদস্যদের মাঝে গোখাদ্য ও ভিটামিন – মিনারেল প্রিমিক্স বিতরণ করা হয়েছে। এই প্রকল্পের মাধ্যমে উপজেলার ৫২০জন খামারি সুবিধা পাবে।
    সোমবার ১২ ডিসেম্বর বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় আজ আমরা খাদ্য ও আমিষ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ। করোনা ভাইরাস প্রবাহে সারা বিশ্বে অর্থনৈতিক অবস্থা খারাপ হলেও , বাংলাদেশে প্রধান মন্ত্রী সতর্কতার সহিত মোকাবেলা করেছেন ‌। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ গৌরাঙ্গ কুমার তালুকদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। সভাপতিত্ব করেন ইউএনও সুখময় সরকার।
    উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা দিদারুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন, জেলা পরিষদ সদস্য জুঁই পারভীন, মাইজবাড়ী ইউপি চেয়ারম্যান শওকত হোসেন প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা প্রাণিসম্পদ সার্জন মামমুদুল হাসান।
    খামারিদের মাঝে ডেইরি ক্যাটল ২৫ কেজি ডিবি ভিটামিন ১.৩৩ কেজি টিআরপি ১৭ কেজি ডিসিপি ২.৫ কেজি প্রিমিক্স ৪.২০ কেজি মোট ৫০ কেজি করে বিতরণ করা হয়।

    বাংলাদেশ সময়: ৯:২৩ অপরাহ্ণ | সোমবার, ১২ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ