• শিরোনাম

    ইভটিজিং কোন অবস্থাতে মেনে নেব না এমপি ছানুয়ার হোসেন ছানু

    এনামুল হক,শেরপুরঃ রবিবার, ১০ মার্চ ২০২৪

    ইভটিজিং কোন অবস্থাতে মেনে নেব না এমপি ছানুয়ার হোসেন ছানু

    apps

    শেরপুর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা ও নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শেরপুর-১ (সদর) আসনের সংসদ সদস্য ছানুয়ার হোসেন ছানু বলেছেন, তোমরা আমাকে ভোট দাও বা না দাও, আমাকে গালিগালাজ কর, তবুও কলেজে প্রেমের নামে ইভটিজিং কোন অবস্থাতে মেনে নেব না। যারা এসব করবে তাদের প্রকাশ্যে বিচার হবে।

    এসময় তিনি আরো বলেন,আমাদের শেরপুর জেলা উন্নয়নের দিক থেকে অনেক জেলা থেকে পিছিয়ে আছে। তোমাদেরকে ভালোভাবে লেখাপড়া করে মানুষের মতো মানুষ হতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করতে হবে। শেরপুরের উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

    ১০ মার্চ রবিবার দুপুরে কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুর রশীদ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনায় প্রধান আলোচক ছিলেন শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান।

    এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, ভিপি বায়েজিদ হাসান, জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব চেয়ারম্যান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক প্রমুখ।

    সংবর্ধনা ও নবীনবরণ শেষে কলেজের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। এ সময় কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
    মোঃ এনামুল

    বাংলাদেশ সময়: ৯:২৬ অপরাহ্ণ | রবিবার, ১০ মার্চ ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ