• শিরোনাম

    আশুগঞ্জে কিশোরের রহস্যজনক মৃত্যু, কিশোরী আটক

    মনিরুজ্জামান মনির, স্টাফ রিপোর্টারঃ শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

    আশুগঞ্জে কিশোরের রহস্যজনক মৃত্যু, কিশোরী আটক

    apps

    কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে এক কিশোরকে হত্যা করার অভিযোগ উঠেছে তার পরিবারের পক্ষ থেকে। ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এক কিশোরীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারি বিকালে আশুগঞ্জ উপজেলার সোনারামপুর গ্রামের একটি বাড়ি থেকে আরাফাত হোসেন (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করে পুলিশ। আরাফাত হোসেন জেলা শহরের টেংকের পাড় এলাকার হেলাল উদ্দিনের ছেলে।

    পরিবারের সদস্যদের অভিযোগ, তাদের ছেলেকে সৌদি প্রবাসী নোমানের পরামর্শে ইয়াছিন ও হযরত নামের দুই যুবক পরিকল্পিতভাবে হত্যা করেছে।পরিবার জানায়, বুধবার সকালে আরাফাত জন্মনিবন্ধন করার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

    পরে বৃহস্পতিবার রাতে আশুগঞ্জ থেকে আরাফাতের মৃত্যুর বিষয়টি অবহিত করা হয়।কিশোরের পরিবার আরও জানায়, আরাফাতের বন্ধু সৌদি প্রবাসী আশুগঞ্জের লালপুর এলাকার নোমানের পরামর্শে শরীফপুর এলাকার ইয়াছিন জেলা সদরের ঘাটুরা গ্রামের মোবারক মিয়ার মেয়ে তিশাসহ (১৭) আরফাত কে সঙ্গে নিয়ে আশুগঞ্জে হযরতের বাড়িতে উঠে।

    সেখানে তাকে পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে হত্যা করা হয়। আশুগঞ্জ থানার ওসি আজাদ রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রাথমিকভাবে বিষয়টিকে আত্মহত্যা বলে মনে হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য বাড়িতে অবস্থানকারী তরুণী তিশাকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

    বাংলাদেশ সময়: ৩:৫৬ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ