• শিরোনাম

    আগামী তিন দিনের মধ্যে ভারত থেকে ট্রেনে করে পেঁয়াজ দেশে আসবে-বাণিজ্য প্রতিমন্ত্রী

    সোহেল রানা, টাঙ্গাইলঃ শনিবার, ২৩ মার্চ ২০২৪

    আগামী তিন দিনের মধ্যে ভারত থেকে ট্রেনে করে পেঁয়াজ দেশে আসবে-বাণিজ্য প্রতিমন্ত্রী

    apps

    ভারত পেঁয়াজ রপ্তানি বন্ধ করে দেওয়ায় বাংলাদেশে কোন প্রভাব পরবে না বলে মন্তব্য করেছেন বানিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু।

    প্রতিমন্ত্রী বলেন, ভারত থেকে পেঁয়াজ আজ কিংবা আগামীকাল ট্রেনে উঠবে। আগামী তিন দিনের মধ্যে বাংলাদেশে প্রবেশ করবে। ভারত থেকে পেঁয়াজ আসা নিয়ে কোন রকম সমম্যা আছে বলে আমার জানা নেই। ভারত পেঁয়াজ রপ্তানি বন্ধ করেছে কি না তা আমার জানা নেই।

    শনিবার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যোগে প্রতিমন্ত্রী এবং সকল এমপিদের সংবর্ধনা ও প্রেসক্লাবের কার্যকরী সদস্যদের পরিচিতি সভায় এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

    তিনি আরও বলেন, বাজার তার আপন গতিতেই চলবে। ৫-১০ টাকা বাড়লে সেটা নিয়ে কিছু না করা হলেও কেউ যদি মজুদদারি করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। স্বাভাবিক বাজারে বেচা কেনায় বানিজ্য মন্ত্রনালয় কোন রকম পুলিশি তৎপরতা বা ম্যাজিস্ট্রেটি তৎপরতা প্রয়োজন নেই। তিনি মনে করেন বাজারে যতেষ্ট পরিমাণ পণ্যের সরবরাহ আছে এবং দামও যৌক্তিক পর্যায়ে আছে।

    চালের মূল্য বৃদ্ধির বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, চাল খাদ্য মন্ত্রনালয়ের বিষয়। এ কারণে আরেক মন্ত্রনালয়ের বিষয়ে কোন কিছু বলা ঠিক হবে না বলে তিনি মনে করেন।

    এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ প্রমুখ।

    বাংলাদেশ সময়: ৮:৪৯ অপরাহ্ণ | শনিবার, ২৩ মার্চ ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ